English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

বগুড়ার শিবগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ: নিহত ১

- Advertisements -

বগুড়ার শিবগঞ্জের মাঝিহট্ট এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের বিবাদমান সংঘর্ষে ১ জন নিহতের ঘটনা ঘটেছে। এঘটনায় আহত হয়েছে আরও ৩ জন। রবিবার (১৭এপ্রিল) বিকাল ৩টার দিকে উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের খেউনী বিন্যাচাপড় গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে বুলু মিয়া (৪৫) নামের এক ব্যক্তি মাথায় আঘাত পেয়ে আশঙ্কাজনক অবস্থায় আহত হলে তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকালে তার মৃত্যু হয়। নিহত বুলু মিয়া খেউনী বিন্যাচাপড় গ্রামের আজগর আলীর ছেলে।

আহতরা হলো, খেউনী বিন্যাচাপড় গ্রামের ফজলুর রহমানের পুত্র মাইদুল ইসলাম(৩০), নিহত বুলু মিয়ার পুত্র মিনহাজ (২৫), ও আজগর আলীর পুত্র দুদু মিয়া (৪০)। তাদের প্রত্যেককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, খেউনী বিন্যাচাপড় গ্রামের পাশের খাস জমি দখল নিয়ে দীর্ঘ দিন ধরে একই গ্রামের মজিবর রহমানের পুত্র রঞ্জু মিয়া ও মৃত মতলেবুর রহমান খোকা’র পুত্র হাফিজার সরকারের মধ্যে বিরোধ চলে আসছিল।
ফলে খাস জমি দখলের জন্য রবিবার দুপুরে আধিপত্য বিস্তারে দু’পক্ষের লোকেরা দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

একপর্যায়ে বুলু মিয়াসহ তাদের গ্রুপের ৪জন আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে সেখানে বুলু মিয়ার মৃত্যু হয়।

এবিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার দাস বলেন, মাঝিহট্র এলাকায় উভয় পক্ষের সংঘর্ষে দুপুরে বুলু মিয়া নামের একজন নিহত হয়েছে। সংবাদ পেয়েই ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ হতে মামলার প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন