English

24 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

বগুড়ার শিবগঞ্জে করোনার টিকা নেওয়ার সময় চেইন ছিনতাই, ৫ নারী গ্রেপ্তার

- Advertisements -

বগুড়ার শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহণের সময় মরিয়র বেগমের (৫০) স্বর্ণের চেইন ছিনতাই করে পালানোর সময় পাঁচ নারীকে আটক করেছে স্থানীয়রা। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়।

শনিবার (১৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (হাসপাতালে) চত্বরে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন, বাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার দলমডল গ্রামের ইউনুস আলীর স্ত্রী নাজমা বেগম (৩৫), কাওসার আলীর স্ত্রী ফুলতারা বেগম (২৫), মো. শামীমের স্ত্রী রাবেয়া বেগম (২১), হবিগঞ্জ জেলা সদরের উচাইল গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী শাহানা বেগম (২৫) এবং একই জেলার চুনারুঘাট উপজেলার জোয়ার লালচাঁদ গ্রামের বাশির উদ্দিনের স্ত্রী জোসনা বেগম (২৫)।

পুলিশ জানায়, শনিবার সকালে শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের চকপাড়া গ্রামের হুজ্জাতুল ইসলামের স্ত্রী মরিয়ম বেগম (৫০) করোনার টিকার দ্বিতীয় ডোজ গ্রহণের জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। এরপর তিনি টিকাদান কেন্দ্রের লাইনে দাঁড়ান। এমন সময় নাজমা বেগসসহ তার চার সহযোগীও মরিয়মের পাশে দাঁড়ায়। এক পর্যায়ে নাজমা বেগম মরিয়ম বেগমের পিছনে দাঁড়িয়ে বোরখার ভেতরে হাত দিয়ে গলার চেইন ছিনিয়ে নিয়ে পালাতে থাকে। এসময় মরিয়ম বেগম চিৎকার দিলে উপস্থিত জনতা নাজমাকে হাতেনাতে আটক করে। নাজমার আটক হওয়া দেখে তার অন্য সঙ্গীরা পালাতে গেলে স্থানীয়রা তাদেরকেও আটক করে পুলিশে খবর দেন।

শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম জানান, এ ঘটনায় মরিয়ম বেগমের ছেলে হাসান আলী বাদী হয়ে থানায় পাঁচজনের বিরুদ্ধে চুরি মামলা দায়ের করেছে। সেই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে বিকেলে আদালতে পাঠানো হয়েছে। চুরি যাওয়া চেইন উদ্ধার করে মরিয়ম বেগমকে ফিরিয়ে দেওয়া হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন