English

24 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

বগুড়ায় নাশকতার পরিকল্পনাকালে ছাত্রাবাস থেকে শিবিরের ৭ নেতাকর্মী গ্রেপ্তার

- Advertisements -

বগুড়ায় নাশকতার পরিকল্পনাকালে একটি ছাত্রাবাস থেকে ইসলামী ছাত্র শিবিরের সাত নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় সেখান থেকে নাশকতার কাজে ব্যবহৃত সরঞ্জাম ও বিপুল সংখ্যক জিহাদি বই উদ্ধার করা হয়েছে।
গতকাল মঙ্গলবার (১০ নভেম্বর) রাত ১১টার দিকে বগুড়া সদর থানা পুলিশ শহরের মালতিনগর শ্মশানঘাট এলাকায় থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন- ছাত্র শিবিরের সাথী আসাদুল আল গালিফ (২৪), শিবিরের সদস্য শাহীন আলম (২৪), মালতিনগর উপশাখার সভাপতি মেহেদী হাসান (২৬), শিবিরের সাথী জিয়া আলম (২৫), মালতিনগর উপশাখার মাদ্রাসা বিষয়ক সম্পাদক ইউছুব আলী (২৬), শিবিরকর্মী গোলাম মোর্তুজা (২৭), আব্দুল কুদ্দুস (২৫) ও ইউছুব আলী।
জানা গেছে, পুলিশের কাছে সংবাদ আসে মালতিনগর শসানঘাট এলাকায় তোতা মিয়ার বাড়িতে ছাত্রাবাসে ছাত্র শিবিরের নেতাকর্মীরা সরকার উৎখাত ও রাষ্ট্র বিরোধী নাশকতা মূলক কর্মকান্ডের বৈঠক করছে। এই সংবাদের ভিত্তিতে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর নেতৃত্বে সদর থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও ৭ জনকে পুলিশ গ্রেপ্তার করে। পরে ছাত্রাবাস তল্লাশি করে বিপুল সংখ্যক জিহাদি বই, ল্যাপটপ, কম্পিউটার, লাঠি ও লাঠির মাথায় কেরোসিন তেল মেশানো কিছু লাঠি, ২টি চাপাতি ও ২টি হাসুয়া উদ্ধার করে।
বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, গ্রেপ্তারকৃতরা নাশকতার পরিকল্পনা করছিল। এ সময় তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন