English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

বিষাক্ত ইনজেকশন পুশে ছেলে হত্যা, বাবা আটক

- Advertisements -

চুয়াডাঙ্গায় বিষাক্ত ইনজেকশন পুশ করে আড়াই মাস বয়সী এক শিশুকে হত্যার অভিযোগে বাবা ইখলাছকে আটক করেছে পুলিশ।

Advertisements

বুধবার (৩০ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে চুয়াডাঙ্গা শহর থেকে তাকে আটক করা হয়। এর আগে সকালে শহরের মাঝের পাড়ার পলাশ উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত শিশুর মা মিতালী খাতুন বলেন, চার বছর আগে ইখলাছের সঙ্গে আমার বিয়ে হয়। বিয়ের পর থেকে তিনি আমাকে সন্দেহ করতে থাকেন। পরে আমার কোলজুড়ে ইকবাল নামে একটি ছেলে সন্তান আছে। ওই ছেলে তার নয় বলে জানায় ইলিয়াছ।

সকালে বাড়ির কাজ করার ফাঁকে ইখলাছ ছেলেকে কোলে নেন। পরে সে কেঁদে উঠলে সেখানে গিয়ে দেখি তার বাম পা দিয়ে রক্ত বের হচ্ছে। টিকা দেওয়ার স্থান থেকে রক্ত বের হচ্ছে বলে ইখলাছ জানায়। স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে টিকার স্থান নয় অন্য স্থান দিয়ে রক্ত বের হচ্ছে এবং সেখানে ইনজেকশন পুশ করার চিহ্ন রয়েছে।

Advertisements

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ চিকিৎসক মাহবুবুর রহমান মিলন জানান, দুপুরে শিশুটিকে হাসপাতালে আনা হয়। তখন শিশুটির খিঁচুনি হচ্ছিল। তার মা বিষাক্ত ইনজেকশন পুশ করার অভিযোগ করেছিলেন। শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটক করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন