English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

বিয়েতে দাওয়াত না পেয়ে অন্তসত্ত্বা গরুর সঙ্গে নৃশংসতা

- Advertisements -
Advertisements
Advertisements

বিয়েতে দাওয়াত না পেয়ে অন্তসত্ত্বা গরুকে কোপানোর অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে পটুয়াখালীর দুমকিতে। মঙ্গলবার সকালে উপজেলার উত্তর পাঙ্গাশিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুমকি থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

জানা গেছে, উপজেলার উত্তর পাঙ্গাশিয়া গ্রামের বাসিন্দা মো. শহীদ মোল্লাহ তিনি পেশায় একজন পান ব্যবসায়ী। কিছুদিন আগে তার মেয়ের বিয়ের অনুষ্ঠানে একই গ্রামের নূর ইসলাম হাওলাদারের ছেলে মো. রাজিব হাওলাদারকে দাওয়াত দেওয়া হয়নি। এ কারণে দিনদুপুরে শহীদ মোল্লার একটি  গরু কুপিয়ে জখম করে। শহীদ মোল্লাহ রাজিব সম্পর্কে মামাতো ফুফাতো ভাই হন।

মো. শহীদ মোল্লাহ বলেন, ‘আমার সঙ্গে তাদের আর কোনো শত্রুতা নেই; শুধু আমার মেয়ের বিয়েতে দাওয়াত দিইনি বলে আমার সঙ্গে না পেরে আমার গাভিন গরুর ওপর দেশীয় অস্ত্র দিয়ে এমন নৃশংস হামলা চালায়। এতে আমার গরুটি অল্পের জন্য প্রাণে রক্ষা পান। আমি এর সুষ্ঠু বিচার চাই। ’

অভিযুক্ত রাজিব হাওলাদারের চাচা মো. খলিল হাওলাদার বলেন, কুপিয়ে জখম করার ঘটনা মিথ্যে; তবে বড়ের পান নষ্ট করায় লাঠি দিয়ে দুই-চারটা বাড়ি দিয়েছে। ’

দুমকি থানার ওসি মো. আবদুস সালাম অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Md kaium
Md kaium
2 years ago

ভালো কিন্তু পাগল

Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন