English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

বিয়েবাড়িতে গাড়িতে সাজানো ফুল ছেঁড়া নিয়ে মারামারি, আহত ৬

- Advertisements -

শেরপুর শহরের চাপাতলী মহল্লায় বিয়ের গাড়িতে সাজানো ফুল ছেঁড়াকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটেছে। এ সময় ছয়জন আহত হয়েছেন।

শনিবার (৮ অক্টোবর) দুপুরে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহম্মেদ বাদল এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শুক্রবার (৭ অক্টোবর) রাতে ওই মহল্লায় দুই শিশুর ঝগড়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এ সময় ভাঙচুর করা হয়েছে বিয়ে বাড়ির প্যান্ডেল, থালা-গ্লাস, চেয়ার-টেবিল।

আহত ব্যক্তিরা হলেন- লতিফ মিয়া, রিয়াদ, আক্কাস আলী, সাফিয়া আক্তার, পিন্টু ও সোহান।

জানা গেছে, ওই মহল্লায় আমীর আলীর মেয়ের বিয়ে হচ্ছিল। শুক্রবার সন্ধ্যা ৭টায় পার্শ্ববর্তী জামালপুরের বকশীগঞ্জ থেকে বরযাত্রী আসে। তখন বাড়ির সামনে রাখা হয় বরযাত্রীর সাজানো একটি প্রাইভেটকার। ওই গাড়ির ফুল ছেঁড়াকে কেন্দ্র করে প্রতিবেশী শিশুর সঙ্গে বিয়েবাড়ির এক শিশুর ঝগড়া হয়। তখন হাফিজুরের দুই ছেলে রনি ও শফিকুলের সঙ্গে বিয়েবাড়ির লোকদের বাগবিতণ্ডা হয়।

এদিকে দুই পক্ষকে মীমাংসার জন্য সালিস-বৈঠকে বসেন। সালিস শুরুর কিছুক্ষণ পর ফের উত্তেজিত হয়ে হাফিজুলের দুই ছেলে রনি ও শফিকুলসহ বেশ কয়েকজন এসে বিয়েবাড়ির প্যান্ডেল, থালা-গ্লাস, চেয়ার-টেবিল ভাঙচুর করে চলে যায়। ছয়জন আহত হয়েছেন। পরে খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে পুলিশ।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহম্মেদ বাদল বলেন, শুক্রবার রাতে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। এ ঘটনায় দুই পক্ষই থানায় অভিযোগ দায়ের করেছেন। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন