English

26 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

ভাতিজার হাঁসুয়ার কোপে চাচার মৃত্যু

- Advertisements -

দিনাজপুরের বিরলে বিরোধপূর্ণ জমিতে ধান কাটা নিয়ে ভাতিজার হাঁসুয়ার কোপে চাচার মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে বিরল উপজেলার ৭ নম্বর বিজোড়া ইউনিয়নের বল্লভপুর মাঝাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। হত্যাকারীরা পালিয়ে গেছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ধারালো হাঁসুয়া উদ্ধার করেছে।
নিহত চাচার নাম আব্দুল কাদের (৭৫)। তিনি বিরল উপজেলার ৭ নম্বর বিজোড়া ইউনিয়নের বল্লভপুর মাঝাপাড়া গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে।
জানা যায়, বাড়ির পাশে ২৬ শতক জমি নিয়ে পাঁচ ভাইয়ের মধ্যে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে মামলাও রয়েছে। বিরোধীয় জমিতে চলতি মৌসুমে পাঁচ ভাই ও তাদের সন্তানরা যে যার মতো ধান আবাদ করে। শুক্রবার আব্দুল কাদের ধান কেটে শুকাতে দেয়। এ সময় অপর ভাই আবুল হোসেন বাবুর ধানক্ষেত আরেক ভাই রোস্তম আলী ও তাঁর স্ত্রী-সন্তানসহ ভাড়াটে লোকজন নিয়ে জোরপূর্বক কাটতে যায়।
এ নিয়ে আব্দুল কাদের ও আবুল হোসেন দুই ভাই বাধা দিতে গেলে আরেক ভাই রোস্তম আলীর সঙ্গে ধাক্কাধাক্কি হয়। এ সময় রোস্তম আলীর ছেলে নাঈম ইসলাম (৩৫) ধারালো হাঁসুয়া দিয়ে চাচা আব্দুল কাদেরকে কোপ দেয়। এতে চাচা আব্দুল কাদের গুরুতর জখম হয়। আহত অবস্থায় আব্দুল কাদেরকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম হাবিব জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে একটি ধারালো হাঁসুয়া উদ্ধার করা হয়েছে। হত্যাকারীরা পালিয়ে গেছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন