English

23 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

মদনে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার

- Advertisements -
নেত্রকোনার মদনে এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। রবিবার (১৪ মে) ভুক্তভোগী কিশোরীর মা তৌহিদুল ইসলাম (২৫) নামের এক যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

মামলার পরপরই অভিযুক্ত যুবক তৌহিদুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি মদন পৌরসভার জাহাঙ্গীরপুর দক্ষিণ পাড়া গ্রামের রিপন মিয়ার ছেলে। গ্রেপ্তারকৃতকে রবিবার নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, তৌহিদুল ইসলাম ভুক্তভোগী ওই প্রতিবন্ধী কিশোরীকে প্রায় সময়ই বিরক্ত করতেন। শনিবার দিবাগত রাত ১২টার দিকে ওই কিশোরী প্রকৃতির ডাকে বাইরে যায়। সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা অভিযুক্ত তৌহিদুল ইসলাম কিশোরীকে জোরপূর্বক পাশের একটি ঘরে নিয়ে ধর্ষণ করেন। পরে ভুক্তভোগী কিশোরী বিষয়টি তার পরিবারের লোকজনকে জানালে তার মা রবিবার মদন থানায় একটি মামলা দায়ের করেন।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করে রবিবার নেত্রকোনা আদালতে পাঠানো হয়। ভুক্তভোগী কিশোরীর ডাক্তারী পরিক্ষার জন্য নেত্রকোনার আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন