English

30 C
Dhaka
মঙ্গলবার, মে ১৪, ২০২৪
- Advertisement -

মাত্র ৪৫০ টাকার জন্য বন্ধুর হাতে খুন হলেন নয়ন

- Advertisements -
Advertisements
Advertisements

সুনামগঞ্জে ৪৫০ টাকা পাওনা না দেওয়ায় বন্ধুর হাতে খুন হয়েছেন এক বন্ধু। ঘটনাস্থল থেকে ঘাতকসহ দুজনকে আটক করেছে পুলিশ। রবিবার বিকেলে সুনামগঞ্জ শহরের পুরাতন বাসস্টেশন এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিহত নয়ন মিয়া (২৫) পৌর শহরের বড়পাড়া আবাসিক এলাকার কাউসার আলমের পুত্র।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পৌর শহরের বড়পাড়া আবাসিক এলাকার বাসিন্দা কাউসার আলমের পুত্র নয়ন মিয়া পুরাতন বাসস্টেশনের কিং এন্টারপ্রাইজ নামক টাইলসের দোকানে ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করতেন। রবিবার বিকেল ৪টার দিকে শান্তিগঞ্জ উপজেলার উজানীগাঁও গ্রামের মাওলানা নূরুল ইসলামের ছেলে রেজুয়ান ইসলাম ওই দোকানে যায়। বন্ধু হিসেবে নয়ন তার কাছ থেকে কিছু টাকা ধার নিয়েছিল। এর মধ্যে ৪৫০ টাকা ধার পরিশোধের বাকি ছিল। ওই টাকা চাইতে বিকেলে দোকানে গিয়ে হইচই করে রেজুয়ান। এ নিয়ে নয়নের সঙ্গে কথাকাটাকাটির একপর্যায়ে হাতাহাতি হয় দুজনের মধ্যে। এরপর রেজুয়ান ছুরি দিয়ে নয়নের পেটে আঘাত করে। প্রত্যক্ষদর্শীরা এগিয়ে গিয়ে আহত নয়নকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন। সিলেট যাওয়ার পথে সন্ধ্যা ৬টার দিকে অ্যাম্বুলেন্সেই মারা যান নয়ন মিয়া।

পুলিশ ঘাতক রেজুয়ান ইসলাম ও তার ভাই রোহান ইসলামকে আটক করেছে। তাদের বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সুনামগঞ্জ সদর থানার এসআই প্রদীপ বলেন, ৪৫০ টাকা পাওনা নিয়ে দুই বন্ধুর মধ্যে তর্কাতর্কির একপর্যায়ে রেজুয়ান ইসলাম তার বন্ধ নয়ন মিয়াকে আঘাত করে। সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়েছে। আমরা ঘাতক রেজুয়ান ও তার ভাই রোহানকে আটক করেছি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন