English

36 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

মেহেদি অনুষ্ঠানে পরিচয়, ফেরার পথে স্কুলশিক্ষিকাকে সংঘবদ্ধ ধর্ষণ!

- Advertisements -

কক্সবাজারে মেহেদি অনুষ্ঠান থেকে ফেরার পথে এক স্কুলশিক্ষিকা সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় একজনের নামে এবং আরো তিনজনকে অজ্ঞাত করে থানায় মামলা দায়ের করেছেন তিনি।

Advertisements

সোমবার রাত ১২টার দিকে মামলা রেকর্ড করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানা পরিদর্শক (তদন্ত) মো. সেলিম উদ্দিন। এর আগে শুক্রবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে কক্সবাজার সদর উপজেলার ঝিলংজায় ধর্ষণের ঘটনা ঘটে।

মামলায় ওই নারী সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের ছনখোলা ইউনূছঘোনা এলাকার বেদার মিয়ার (২৮) নাম উল্লেখ করেছেন। এ ছাড়া তিনজনকে অজ্ঞাত আসামি করেছেন তিনি।

নির্যাতনের শিকার ওই নারী স্কুলশিক্ষিকা এজাহারে উল্লেখ করেন, গত ১৮ আগস্ট রাতে তিনি তার এক আত্মীয়র মেহেদি অনুষ্ঠানে যান। সেখানে গিয়ে কথা হয় বেদার মিয়ার সঙ্গে। পরদিন সকাল ৭টার দিকে অটোরিকশায় বাড়ি ফেরার পথে বেদার ও তার সহযোগীরা স্কুলশিক্ষিকার গতিরোধ করেন। পরে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে একটি নির্মাণাধীন ভবনে নিয়ে ধর্ষণ করা হয় তাকে।

Advertisements

ভুক্তভোগীর স্বজনরা জানায়, এ ঘটনা পরিবারের লোকজন জানার পর থানায় মামলা করতে চেষ্টা চালান। প্রথমে রামু থানা সেখান থেকে কক্সবাজার সদর মডেল থানা। অবশেষে সোমবার (২২ আগস্ট) রাতে মামলা নিয়েছে কক্সবাজার সদর মডেল থানা।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সেলিম উদ্দিন বলেন, ওই নারীর এজাহার পাওয়ার পর মামলা লিপিবদ্ধ করা হয়েছে। আসামি গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন