English

35 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

মোবাইল ফোনের জন্য অণ্ডকোষ চেপে স্বামীকে হত্যার অভিযোগ

- Advertisements -

গাজীপুরের কাপাসিয়ায় দুই স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে গোপনাঙ্গে আঘাত পেয়ে স্বামীর মৃত্যু হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার রায়েদ ইউনিয়নের বেলাশী গ্রামে এ ঘটনা ঘটে।

Advertisements

জানা গেছে, ঝগড়ার এক পর্যায়ে মোবাইল ফোন কেড়ে নিতে না পেরে এক স্ত্রী অণ্ডকোষ চেপে ধরলে বৃদ্ধ স্বামীর মৃত্যু হয়। নিহতের নাম আব্দুল জব্বার (৬০)। তিনি কাপাসিয়া উপজেলার রায়েদ ইউনিয়নের বেলাশি গ্রামের মৃত আজগর আলীর ছেলে।

Advertisements

কাপাসিয়া থানার ওসি এএফএম নাসিম জানান, জব্বার দুই স্ত্রীকে নিয়ে একই বাড়িতে বসবাস করে আসছিলেন। কয়েকদিন আগে জব্বার তার একটি ঘোড়া বিক্রি করেন। ঘোড়া বিক্রির টাকা না দেয়ায় দ্বিতীয় স্ত্রীর সঙ্গে জব্বারের কলহ চলে আসছিল। সোমবার দুপুরের দিকে টেবিলের উপর রাখা স্ত্রীর মোবাইল ফোন হাতে নেন জব্বার। এসময় তার কাছ থেকে মোবাইল কেড়ে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হন আসমা। মোবাইল নিয়ে দু’জনের মধ্যে টানাটানির একপর্যায়ে আসমা তার স্বামীর অণ্ডকোষ চেপে ধরেন। এতে জ্ঞান হারিয়ে ঘটনাস্থলেই মারা যান বৃদ্ধ আব্দুল জব্বার।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি এএফএম নাসিম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন