English

30 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

যুবককে ছুরিকাঘাতে হত্যা, জমিতে পড়ে ছিল দেহ

- Advertisements -

পূর্বশত্রুতার জেরে কিশোরগঞ্জ সদরে শফিকুল ইসলাম (৩২) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। আজ বুধবার দুপুরে সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের চংশোলাকিয়া গ্রামে একটি ফসলি জমি থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। শফিক চংশোলাকিয়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে।

Advertisements

এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পুলিশ রাজন ইসলাম নামের এক যুবককে গ্রেপ্তার করেছে। তিনি সদর উপজেলার বাদে শোলাকিয়া এলাকার আতকাপাড়া গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে।

Advertisements

তবে শফিককে কী কারণে হত্যা করা হয়েছে তা জানাতে পারেনি পুলিশ। এলাকাবাসী জানায়, শফিক ও রাজনের মধ্যে পূর্ববিরোধ ছিল। বেশ কয়েক বছর আগে রাজনকে চুরির অপবাদ দিয়েছিলেন শফিক। এ নিয়ে দুজনের মধ্যে ঝগড়াও হয়। সেই থেকে শফিকের প্রতি রাজনের ক্ষোভ ছিল। এ ক্ষোভ থেকেই  হত্যাকাণ্ড হতে পারে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, পূর্বশত্রুতার জের ধরে রাজন এ হত্যাকাণ্ড ঘটান। প্রাথমিকভাবে তিনি হত্যাকাণ্ডটি ঘটিয়েছেন বলে পুলিশের কাছে স্বীকার করেছেন। পুরো বিষয়টি জানতে পুলিশ তদন্তে নেমেছে। একই সঙ্গে মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন