English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

রংপুরে মহানগর বিএনপির ১৭ জন গ্রেফতার

- Advertisements -

রংপুরে বিএনপির দলীয় কার্যালয় থেকে মহানগর বিএনপির আহবায়ক, সদস্য সচিবসহ গত ২৪ ঘণ্টায় ১৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বিএনপির সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচি সফল করতে রবিবার সকালে নেতাকর্মীরা নগরীর গ্রান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ে জড়ো হতে থাকে।

Advertisements

তারা মিছিলের প্রস্তুতি নিলে পুলিশ নেতাকর্মীদের দলীয় কার্যালয় থেকে চলে যেতে বলে। এ সময় কয়েকজন নেতাকর্মী পুলিশের সাথে তর্কে জড়িয়ে পড়ে। সকাল পৌণে ১০টার দিকে পুলিশ দলীয় কার্যালয়ের ফটকের সামনে থেকে জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ফজলে রাব্বী বাবুকে গ্রেফতার করে নিয়ে যেতে ধরে।

Advertisements

এ সময় মহানগর বিএনপির আহবায়ক সামুজ্জামান সামু, সদস্য সচিব অ্যাড. মাহফুজ-উন-নবী ডন পুলিশের কাজে বাধা দেয়ায় তাদেরও গ্রেফতার করা হয়। এর আগে শনিবার রাত থেকে সকাল পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযানে চালিয়ে ১৪ জনকে গ্রেফতার করে পুলিশ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন বলেন, শনিবার রাতে অভিযানে পুলিশ বিএনপির ১৩ জনকে গ্রেফতার করেছে। আপনারা জানেন বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা বিভিন্ন সময় নাশকতামূলক কর্মকাণ্ড করেছে। সেই আসামিদের খুঁজে খুঁজে গ্রেফতার করার চেষ্টা করছে পুলিশ। এর মধ্যে কেউ নিরাপরাধ থাকলে তাদের যাচাই-বাছাই করে ছেড়ে দেওয়া হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন