English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

শিবগঞ্জে নারী লোভী ‘তান্ত্রিক’ গ্রেফতার

- Advertisements -

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় তান্ত্রিক পরিচয়ে অর্থআত্মসাৎ ও যৌন হয়রানির অভিযোগে রুম্মান হাসান (২৪) নামে একজন গ্রেফতার হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার বিহার ইউনিয়নের ফকির পাড়ায় তার নিজ বাড়িতে অভিযান পরিচালনা করে গ্রেফতার করে পুলিশ।

এ সময় রুম্মানের বাড়িতে যৌন উত্তেজক ঔষুধ, যাদুর ঝুলি ও মানুষের মাথার খুলিসহ তাবিজ কবজ উদ্ধার করা হয়।

রুম্মান ফকির পাড়া গ্রামের আহাজার আলী ফকিরের ছেলে।

পুলিশ জানায়, সম্প্রতি আটমূল ইউনিয়নের চককানু গ্রামের স্বাধীন আলী নামে এক ব্যক্তি তান্ত্রিক দাবি করা রুম্মানের প্রতারণার শিকার হন। তাকে (স্বাধীন) অন্য এক নারীর সাথে অবৈধ সম্পর্কের গুজব ছড়িয়ে অর্থ আদায়ের চেষ্টা করছিলেন রুম্মান। পরে আজ (শনিবার) থানায় অভিযোগ করেন ওই ভুক্তভোগী।

অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশ সন্ধ্যায় রুম্মানের বাড়িতে অভিযান পরিচালনা করে। অভিযানে রুম্মানকে যৌন উত্তেজক ঔষুধ, যাদুর ঝুলি ও মানুষের মাথার খুলি, তাবিজ কবজসহ গ্রেফতার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, রুম্মান নিজেকে তান্ত্রিক পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছেন। যাদু বিদ্যার মাধ্যমে মানুষের সকল রোগ ভাল করার দাবি করতেন তিনি।

তার কাছে চিকিৎসা নিতে আসা অধিকাংশরাই নিঃসন্তান নারী অথবা প্রবাসীর স্ত্রী। সুযোগ বুঝে রুম্মান ওষুধের পরিবর্তে যৌন উত্তেজক তরল দ্রব্য পান করাতেন। পরে জ্বিন হাজিরের নামে ঘরের বাতি নিভিয়ে দিয়ে অসহায় নারীকে যৌন হয়রানি করতেন। এ ছাড়াও বিত্তবান রোগী পেলে চিকিৎসার নামে মোটা অংকের টাকা হাতিয়ে নিতেন রুম্মান। তার কাছে চিকিৎসা নিতে এসে প্রতারণার শিকার হওয়া একাধিক রোগী এসব জানিয়েছেন।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বলেন, রুম্মান তান্ত্রিক পরিচয়ে এলাকার সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিলেন। এ ছাড়াও নারীদের সঙ্গে যৌন হয়রানিসহ বিভিন্ন অপরাধ চালিয়ে যাচ্ছেন এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন