English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

সন্দেহ থেকে তল্লাশী, মিললো ৬টি স্বর্ণের বার!

- Advertisements -

ভারতে পাচারকালে ৪৭ লাখ টাকা মূল্যের ৬টি স্বর্ণের বারসহ ২ পাচারকারীকে আটক করেছে মেহেরপুর থানা পুলিশ। আজ বুধবার ভোর পৌণে ৬ টার দিকে মেহেরপুর শহরের বড়বাজার এলাকার শিব মন্দিরের সামনে সদর থানা পুলিশের একটি টিম এ অভিযান পরিচালনা করে।

আটকৃতরা হলেন, নারায়নগঞ্জের বন্দর এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে মাসুদ রানা (২৪) ও ঢাকার ১৮ নয়াতলা-মগবাজার এলাকার শেখ আশরাফুল কবীরের স্ত্রী কানিজ ফাতেমা (৪০)। উদ্ধারকৃত স্বর্ণের বারের মূল্য ৪৬ লক্ষ ৮০ হাজার টাকা বলে জানায় পুলিশ।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, আটকৃতরা ঢাকা থেকে বাসে করে মেহেরপুর শহর হয়ে কাথুলী বাসস্ট্যান্ডের উদ্দ্যেশে রওনা দেয়। শহরের বড় বাজার এলাকার শিব মন্দিরের সামনে সদর থানার টহল পুলিশের উপপরিদর্শক (এসআই) ফরিদ ও এএসআই মিঠুনের সামনে পড়লে তাদের দেখে সন্দেহ হয়।

পরে তাদের শরীর তল্লাশী করে কালো কসটেপে মোড়ানো ৬টি স্বর্ণের বার উদ্ধার হয়। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তারা মেহেরপুর সীমান্তের একজন ইউপি সদস্যের মাধ্যমে ভারতে পাচারের উদ্দ্যেশ্যে যাচ্ছিলেন বলে প্রাথমিকভাবে জানিয়েছেন। তবে তদন্তের স্বার্থে ওই ইউপি সদস্য নাম বলা যাচ্ছে না।

এ ঘটনায় সদর থানায় একটি মামলা দিয়ে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন