English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

সিলেটে ৩ কুখ্যাত ছিনতাইকারী গ্রেপ্তার

- Advertisements -

সিলেটে একাধিক ছিনতাই মামলার আসামি অর্ণবসহ তিন ‘কুখ্যাত’ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার ৭ মার্চ বিকেল ৪টার দিকে নগরীর শিবগঞ্জ বাজার থেকে স্থানীয়দের সহায়তায় তাদের আটক করে পুলিশ।

একাধিক ছিনতাই মামলার আসামি অর্ণবসহ তিন ‘কুখ্যাত’ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার বিকেল ৪টার দিকে নগরীর শিবগঞ্জ বাজার থেকে স্থানীয়দের সহায়তায় তাদের আটক করে পুলিশ।

পুলিশ জানায়, ছিনতাইকারীরা শিবগঞ্জ থেকে টিলাগড় নেয়ার নাম করে একটি সিএনজি অটোরিকশায় মো. হুমায়ুন কবির শরীফ নামের এক যাত্রীকে তুলেন। তাকে তুলে টিলাগড়ের উদ্দেশে রওয়ানা দিয়ে শিবগঞ্জ বাজারস্থ পানসি বাজার নামক দোকানের সামনে পৌঁছামাত্র গাড়িটি সিএনজিটি উল্টোপথে ঘুরিয়ে নেন ছিনতাইকারী চালক। এসময় শরীফ উল্টো দিকে যাওয়ার কারণ জানতে চাইলে তারা শরীফকে ভয়ভীতি দেখায় এবং তার নিকট থেকে মোবাইল ফোন ছিনিয়ে নেয়। তখন শরীফ চিৎকার করলে শাহপরাণ থানাপুলিশ ও স্থানীয় জনতা অটোরিকশাকে ধাওয়া করে তিন ছিনতাইকারীকে আটক করে।

উল্লেখ্য, অর্ণব ২০১৬ সাল থেকে সিলেট নগরীর বিভিন্ন এলাকায় ছিনতাই করে থাকে এবং ছিনতাইয়ের অভিযোগে একাধিকবার পুলিশ তাকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় ৪টি, জালালাবাদ থানায় ১টি এবং মোগলাবাজার থানায় ১টি মামলাসহ মোট ৬টি ছিনতাইয়ের মামলা রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন