English

23 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

সেনাবাহিনীতে চাকুরী দেওয়ার নামে অর্থ আত্মসাৎকারী প্রতারক র‍্যাব-১২’র হাতে গ্রেফতার

- Advertisements -

সিরাজগঞ্জ সদরের মোঃ রইস উদ্দিন(৫৮) বাংলাদেশ সেনাবাহিনীতে মেস ওয়েটার পদে চাকুরী দেওয়ার কথা বলে একই জেলার উল্লাপাড়া থানার মোঃ আলম সরকার (৪৪), পিতা মৃত শের আলী সরকার, সাং-হাওড়া এর কাছ হতে ৫,০৫,০০০/-(পাঁচ লক্ষ পাঁচ হাজার) টাকা নেয়। পরবর্তীতে চাকুরী দিতে ব্যর্থ হলে টাকা গুলো ফেরৎ না দিয়ে আত্নসাত করে।

গ্রামের অসহায়-গরীব-দিন মুজুর-খেটে খাওয়া মানুষের সহায় সম্বল বিক্রির অর্থ,কষ্টার্জিত অর্থ অথবা ঋণের টাকা দিয়ে একটি চাকুরীর আসায় প্রতারক চক্রের ফাঁদে পরে সর্বস্বান্ত হয়েছে পরিবারটি। পরবর্তীতে ভুক্তভোগি পরিবারটি র‌্যাব-১২,সিরাজগঞ্জ এর কাছে প্রতারকে গ্রেফতারের আকুতি জানায়।

এর ধারাবাহিকতায় গত (৩০জুন) বুধবার রাতের প্রথম প্রহর ১২.৪৫ ঘটিকার সময় র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান নেতৃতে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন থানা রোড় সয়াগোবিন্দ আসামীর নিজ বাড়িতে অভিযান চালিয়ে এক প্রতারক কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী মোঃ রইস উদ্দিন(৫৮), পিতা- বক্স সরকার, সাং-থানা রোড় সয়াগোবিন্দ, থানা ও জেলা- সিরাজগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই প্রতারক দীর্ঘদিন যাবত জনগনের সাথে চাকুরী দেবার নামে প্রতারনা করে টাকা অর্থ আত্নসাত করে আসছিল বলে জানায়।

র‌্যাব-১২’র মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান জানান গ্রেফতারকৃত আসামীকে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে। এ ধরণের প্রতারক গ্রেফতার অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন