English

24 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

সেলফি তুলে পদ্মা সেতুতে ৯ বাইকার জরিমানার কবলে

- Advertisements -
Advertisements

উদ্বোধনের পরে প্রায় ১০ মাস পর প্রধানমন্ত্রীর নির্দেশে ঈদুল ফিতর উপলক্ষে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচলের সুযোগ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২০ এপ্রিল) থেকে এ সুযোগ এলেও অনেক চালকই মানছেন না কর্তৃপক্ষের নির্দেশনা। সেতুতে সেলফি তোলাসহ নানা উপায়ে নিয়ম ভাঙছেন মোটরসাইকেলচালকরা। ফলে জরিমানা গুনলেন ৯ মোটরসাইকেলচালক।

Advertisements

আজ শুক্রবার (২১ এপ্রিল) ঈদ যাত্রায় নিয়ম ভাঙার দায়ে ৯ মোটরসাইকেলচালকের কাছ থেকে ২৭ হাজার টাকা জরিমানা আদায় করেছে ট্রাফিক পুলিশ। এর মধ্যে কেউ সেতুতে দাঁড়িয়ে ছবি তুলছিলেন, কেউ লেন না মেনে চলছিলেন।

মুন্সীগঞ্জ ট্রাফিক ইন্সপেক্টর বজলুর রহমান এ তথ্য নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত পদ্মা সেতুতে অভিযান শেষে মোট ৯ জনের কাছ থেকে ২৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। মোটরসাইকেল চলাচলের জন্য নির্দিষ্ট লেন থাকার পরেও অনেকে মানছেন তা। অনেকেই লেনে মোটরসাইকেল থামিয়ে সেলফি নিচ্ছেন। এসব কারণে সড়ক পরিবহন আইন ২০১৮ মোতাবেক জরিমানা করা হয়েছে।

কিছু শর্ত সাপেক্ষে বৃহস্পতিবার ভোর ৬টা থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল শুরু হয়। এর মধ্যে শর্ত ছিল- সেতুতে দাঁড়িয়ে কোনো অবস্থাতেই ছবি তোলা যাবে না এবং নির্দিষ্ট লেনের বাইরে যাওয়া যাবে না। কিন্তু তারা শর্ত ভঙ্গ করায় ট্রাফিক আইনে এই জরিমানা করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন