English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণে শিক্ষক আটক

- Advertisements -

ঢাকার ধামরাই পৌরসভার কান্দিকুল মহল্লার ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণ করে ৬ দিন আটক রেখে ধর্ষণ করার  অভিযোগ উঠেছে মো. খলিলুর রহমান বিল্পব (৪৩) নামে কোচিং শিক্ষকের বিরুদ্ধে। শুক্রবার ভোর রাতে পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

Advertisements

আটককৃত আসামির তথ্যমতে অপহরণকৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। এর আগে শনিবার সকাল ১০টার দিকে স্কুলে যাওয়ার পথে শরিফবাগ এলাকায় এমন ঘটনাটি ঘটে। স্কুলছাত্রী ধামরাই উপজেলার সদর ইউনিয়নের আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

অভিযুক্ত শিক্ষকের বাড়ি ময়মনসিংহ জেলার ভালুকা থানার মামারিশপুর গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে সে। তিনি বর্তমানে ধামরাই পৌরসভার কান্দিকুল এলাকায় জায়গা কিনে বাড়ি করেছেন। সেখানে বিল্পব কোচিং সেন্টার খুলে বিভিন্ন শ্রেণির ছাত্র-ছাত্রীদের কোচিং করান।

ভুক্তভোগী ও পরিবার সূত্রে জানা যায়, গত ২ জুলাই শনিবার সকালে বাড়ি থেকে শরীফবাগ আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজে পায়ে হেঁটে যাওয়ার পথে শরীফবাগ এলাকায় পৌঁছালে জব্বারের বাড়ির সামনে রাস্তায় থেকে বিল্পব ও তার সংঙ্গীরা একটি মাইক্রোবাসে উঠিয়ে স্কুলছাত্রীকে নিয়ে যায়। এঘটনায় থানা অভিযোগ দিলে পুলিশ সকালে শিক্ষক   বিল্পবকে আটক করে।

Advertisements

ছাত্রীর বাবা বলেন, আমার মেয়েকে রাস্তা থেকে অপহরণ করে নিয়েছিলো বিল্পব। পুলিশ আমার মেয়েকে উদ্ধার করেছে। অপহরণকারী বিল্পবের কঠোর শাস্তি দাবি করেন তিনি।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শিমুল মোল্লা বলেন, স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। আর অপহরণকারীকে  পাঁচদিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন