English

27 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

হত্যার পর বাবার লাশ টুকরো করা ছেলে গ্রেফতার

- Advertisements -

বাবা হাসান আলীকে হত্যার পর লাশ টুকরো টুকরো করা অভিযুক্ত ছেলে শফিকুর রহমান জাহাঙ্গীরকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। শুক্রবার গভীর রাতে ঢাকার হাজারিবাগ এলাকা থেকে জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়।

Advertisements

পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে বাবা হাসানের দেহ থেকে বিচ্ছিন্ন মাথার খুঁজে পতেঙ্গা সৈকত এলাকায় তল্লাশি শুরু করে পিবিআই। শনিবার বিকেল পর্যন্ত অভিযান অব্যাহত ছিল।

মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই’র পরিদর্শক ইলিয়াছ খান বলেন, পিতা হাসান আলীকে হত্যার পর হাজারিবাগ এলাকায় ছদ্মবেশে অবস্থান করছিলেন জাঙ্গীর। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে শনিবার সকালে পতেঙ্গা সৈকত এলাকায় নিহত হাসানের শরীর থেকে বিচ্ছিন করা মাথার খোঁজে অভিযান শুরু করে।

Advertisements

প্রসঙ্গত, হাসান দীর্ঘ ২৭ বছর নিখোঁজ থাকার পর সম্প্রতি বাড়ি ফিরে। সম্পত্তি ছেলে ও স্ত্রীর নামে লিখে না দেয়ায় গত ১৯ সেপ্টেম্বর তাকে হত্যার পর লাশ ৮ টুকরো করে নগরীর বিভিন্ন এলাকায় ফেলে দেয়া হয়।

২১ সেপ্টেম্বর আঙ্গুলের ছাপ নিয়ে নিহতের পরিচয় শনাক্ত করে পিবিআই। পরে স্ত্রী ছেনোয়ারা বেগম, ছেলে মোস্তাফিজুর রহমান ও ছেলে জাহাঙ্গীরের স্ত্রী আনার কলিকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে শরীরের বিভিন্ন অংশ উদ্ধার করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন