English

37 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ভাগ্নের হাতে মামি খুন!

- Advertisements -
Advertisements
Advertisements

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের পূর্ব বাগুনীপাড়া গ্রামে মামিকে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ভাগ্নে। রবিবার দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটেছে। নিহত মিনা বেগম (৩০) দিনমজুর ইউনুস আলীর স্ত্রী। এ ঘটনায় ঘাতক এমরান মিয়া (২৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহতের স্বামী ইউনুস আলী জানান, চুনারুঘাট উপজেলার লালিয়ার পাড় গ্রামের মৃত আনোয়ার মিয়ার পুত্র শুকুর আলী  ওরফে এমরান মিয়া তার আপন ভাগ্নে। এমরান মাদকাসক্ত। চুরিসহ অসামাজিক কাজে জড়িত থাকায় তাকে তারা এড়িয়ে চলতেন। ইউনুস আলী ভ্যান গাড়ি দিয়ে বেকারির মালামাল বিভিন্ন দোকানে সরবরাহ করেন। ইতিপূর্বে নেশার টাকা যোগাতে ইউনুস মিয়ার ৩টি ভ্যান গাড়ি চুরি করে এমরান বিক্রি করে ফেলে।

দুই দিন আগে সে তাদের বাড়িতে আসে। রবিবার রাতে খাওয়া শেষে সবাই ঘুমিয়ে পড়ে। ইউনুস মিয়া তখনও বাজারে। রাত প্রায় ১১টার দিকে মিনা বেগমের ‘বাঁচাও’ ‘বাঁচাও’ বলে চিৎকার শুনে ঘরের অন্য রুমে অবস্থানরত ছেলে-মেয়েরা দৌড়ে গিয়ে মাকে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে। তাদের চিৎকারে বাড়ির লোকজন এসে রক্তাক্ত মিনাকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নেয়। জরুরি বিভাগ থেকে ওয়ার্ডে নেওয়ার সাথে সাথে মিনা বেগম মারা যান।

ঘটনার পরই ঘাতক এমরান মিয়া পালিয়ে যায়। সোমবার দুপুরে এমরান মিয়াকে চুনারুঘাট উপজেলার নতুন ব্রিজ এলাকা থেকে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল জানান, পুলিশ খবর পেয়ে অভিযান পরিচালনা করে এমরানকে গ্রেপ্তার করেছে। প্রাথমিকভাবে সে পুলিশের কাছে স্বীকার করে তার মামির ওপর রাগ করে সে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। তিনি আরো জানান, এমরানকে দেখে মাদকাসক্ত মনে হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন