English

36 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

বিয়ের দাবিতে আপন ভাগ্নের বাড়িতে মামি

- Advertisements -

নীলফামারীর সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নে বিয়ের দাবিতে ভাগ্নের বাড়িতে অবস্থান নিয়েছেন মামি।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সকালে ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

Advertisements

অভিযুক্ত ব্যক্তি একই এলাকার হারুন-উর রশিদের ছেলে সাদ্দাম হোসেন। তিনি উত্তরা ইপিজেডের চীনা দোভাষী হিসেবে কাজ করেন।

স্থানীয়রা জানান, সোমবার সকাল থেকে ওই নারী (৩৫) সাদ্দামের বাড়ির সামনে অবস্থান করছেন। সাদ্দামের আপন মামার সাবেক স্ত্রী এই নারী।

ওই নারী জানান, সাদ্দামের সঙ্গে প্রায় ছয় মাস ধরে প্রেমের সম্পর্ক। প্রথম দিকে শুধু মোবাইলে কথা বলার পর্যায়ে থাকলেও গত সেপ্টেম্বরে স্বামী আরেকটি বিয়ে করায় তাকে ডিভোর্স দিয়েছি। এ সংক্রান্ত মামলা চলাকালে সাদ্দাম সহযোগিতা করে। এতে উভয়ের মাঝে সম্পর্ক আরও গাঢ় হয়। একপর্যায় সাদ্দাম আমাকে বিয়ে করবে বলে, প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্কে জড়ায়।

তিনি আরও জানান, আমরা রংপুরে একটি আবাসিক হোটেলে একাধিকবার মিলিত হয়েছি। তবে বিয়ের কথা বলাতে একমাস ধরে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেন তিনি। তাই বাধ্য হয়ে সাদ্দামের বাড়ির সামনে অবস্থান করছি।

Advertisements

অভিযুক্ত সাদ্দামের বাবা হারুন উর রশিদ জানান, ‘ওই নারীর দুটি মেয়ে আছে। এর মধ্যে একজন নবম শ্রেণির ছাত্রী। চারিত্রিক সমস্যার কারণেই স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে। সাদ্দামকে প্রেমের ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নিয়েছে ওই নারী।’

এ ঘটনার পর থেকেই মোবাইল বন্ধ করে গা ঢাকা দিয়েছেন অভিযুক্ত সাদ্দাম।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন