English

29 C
Dhaka
সোমবার, জুলাই ১৫, ২০২৪
- Advertisement -

আজিম-হাকিম স্কুল এন্ড কলেজে স্বাধীনতা দিবস উদযাপন

- Advertisements -

কর্ণফুলি থানাধীন চরপাথরঘাটা আজিম পাড়ার আজিম হাকিম স্কুল এন্ড কলেজে মহান স্বাধীনতা দিবস ২০২৩ নানা আয়োজনে পালিত হয়েছে। এ উপলক্ষে রবিবার সকালে (২৬ মার্চ) স্কুল মিলনায়তনে আলোচনা সভা, রচনা ও আবৃত্তি প্রতিযোগিতা এবং শেখ রাসেল দেয়ালিকা উন্মোচন হয়।

Advertisements

মহান স্বাধীনতা দিবসের তাৎপর্য তুলে ধরে আজিম হাকিম স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা, ভূমিদাতা ও ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের চেয়ারম্যান আলহাজ্ব আজিম আলী প্রধান অতিথির বক্তব্য রাখেন।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, বাঙালির মহাজাগরণের পথিকৃৎ, স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা ও মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন বাঙালির অধিকার প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করেছেন। তিনি সকলকে মহান স্বাধীনতা দিবসে দেশপ্রেমে উদ্বুদ্ধ থেকে ও মুক্তিযুদ্ধের চেতনা হৃদয়ে লালন করে নিজেদের সুনাগরিক হিসেবে গড়ে উঠার মাধ্যমে দেশগঠনে ভূমিকা রাখার আহবান জানান।

Advertisements

আইয়ুব বিবি ট্রাস্টের প্রধান নির্বাহী মাস্টার হাফেজ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য এম এ সালাম, প্রধান শিক্ষক মোঃ মনজুর আলম, সহকারী প্রধান শিক্ষক অখিল চন্দ্র পাল।

আয়োজিত অনুষ্ঠান শেষে রচনা, কবিতা, আবৃত্তি প্রতিযোগিতায় বিজয়দের মাঝে পুরস্কার বিতরণ এবং শেখ রাসেল দেয়ালিকা উন্মোচন হয়। এছাড়া মহান স্বাধীনতা দিবসে মুক্তিযুদ্ধে শহিদ সকল বীর মুক্তিযোদ্ধা এবং বঙ্গবন্ধুর পরিবারের সকল শহিদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন