English

23 C
Dhaka
শনিবার, ডিসেম্বর ১০, ২০২২
- Advertisement -

নোয়াখালীতে টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও

- Advertisements -

নোয়াখালীর সুধারামের পশ্চিম নরোত্তমপুর গ্রামে পরকীয়ার জের ধরে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে এক কুয়েত প্রবাসীর স্ত্রী উধাও হয়েছে। ২০ দিন পরেও উদ্ধার হয়নি কিংবা বাড়ি ফেরেনি এই নববধূ। এই ঘটনায় ওই প্রবাসীর পিতা আব্দুর রব বাদী হয়ে সুধারাম মডেল থানায় বৃহস্পতিবার একটি সাধারণ ডায়েরি করেছেন। বৃহস্পতিবার দুপুরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

Advertisements

প্রবাসীর পিতা আব্দুর রব জানান, ২০১৯ সালের ২৩ মে তার প্রবাসী ছেলে কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার বড় চাঁদপুর গ্রামের আমিন ড্রাইভারের বাড়ির জাহাঙ্গীর আলমের মেয়ে সুমাইয়া আক্তারকে (২১) পারিবারিকভাবে বিয়ে করে। বিয়ের দুই মাস পর জীবিকার তাগিদে স্ত্রীকে রেখে কুয়েত চলে যায়। ইতিমধ্যে করোনার কারণে দেশে আসতে পারেনি। এই সুযোগে গৃহবধূ সুমাইয়া একটি ছেলের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে, গৃহবধূর পিতার পরিবার সোনাইমুড়ীর বাংলাবাজার এলাকায় ভাড়া থাকতো।

Advertisements

গত ২২ জানুয়ারি ভোরে প্রবাসী স্বামীর বাড়ি থেকে ১০ ভরি স্বর্ণ ও নগদ ৫ লক্ষ টাকা নিয়ে অজানার উদ্দেশ্যে পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। তার মোবাইল নাম্বারও বন্ধ রয়েছে।

সুধারাম থানার এস আই রাহুল চৌধুরী জানান, আমি প্রাথমিক তদন্ত করছি এবং দুই থানায় নোটিশ পাঠাবো। সুধারাম থানার ওসি (তদন্ত) ফজলুল হক পাটোয়ারী জানান, তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন