English

26 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

নোয়াখালীতে ডায়মন্ড সিমেন্টের বৃক্ষরোপণ কর্মসূচি পালন

- Advertisements -
Advertisements
Advertisements

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও মুজিব শতবর্ষ উৎযাপন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক কোটি গাছ লাগানোর কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে দেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির ধারাবাহিকতায় নোয়াখালী জেলায় দেশের খ্যাতিমান সিমেন্ট উৎপাদনকারী প্রতিষ্ঠান ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছেন। এতে নোয়াখালী জেলার বিভিন্ন স্থানে ফলজ, বনজ ও ঔষধি গাছ লাগানো হয়।
৩ সেপ্টেম্বর ২০২০ জেলা প্রশাসন সভাকক্ষে বৃক্ষরোপন ও বৃক্ষের চারা বিতরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নোয়াখালীর জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।
ডায়মন্ড সিমেন্টের পরিচালক লায়ন মোঃ হাকিম আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত বৃক্ষরোপন ও বৃক্ষের চারা বিতরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নোয়াখালীর অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ তারিকুল আলম, নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মমিন, স্থানীয় সিমেন্ট ব্যবসায়ী ও ডায়মন্ড সিমেন্টের ডিলার আব্দুর রহমান জামশেদ।
প্রধান অতিথির বক্তব্যে নোয়াখালীর জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান বলেন, দেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচীর ধারাবাহিকতায় ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের উদ্যোগে ফলজ, বনজ ও ঔষধি গাছ লাগানোর উদ্যোগকে সাধুবাদ জানাই। তিনি আরও বলেন, বৈশ্বিক মহামারী করোণাকালীন আমাদের সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে দেশের জন্য কাজ করে যেতে হবে। গাছ আমাদের প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় সম্মুখ যোদ্ধা হিসেবে কাজ করে।
সভাপতির বক্তব্যে লায়ন মো. হাকিম আলী বলেন, দেশ ও পরিবেশের উন্নয়নে ডায়মন্ড সিমেন্ট সবসময় সচেষ্ট। বৃক্ষরোপণ কর্মসূচি তারই অংশ। এই কর্মসূচী ভবিষ্যতেও অব্যহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন, ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের সেলস এন্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মো. মহসিন, একাউন্টস এন্ড ফিন্যান্স ম্যানেজার ইফতেখার আহমেদ, ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন ম্যানেজার মোঃ আমান উল্লাহ চৌধুরী, স্থানীয় সিমেন্ট ব্যবসায়ী মো. শাহজাহান মিয়া, মো. ইউসুফ, নুর আলম, আমির হোসেন, হারুন উর রশিদ, মো. আলাউদ্দিন প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন