English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

কক্সবাজারের চকরিয়ায় আগুনে পুড়ে তিন ভাই-বোনের মৃত্যু

- Advertisements -

কক্সবাজারের চকরিয়ায় আগুনে পুড়ে অঙ্গার হয়েছে তিন ভাই বোন। সোমবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড সাবানঘাটা গ্রামে জাকের হোসেন মিস্ত্রির ঘরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে। মুহূর্তের মধ্যে পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। বয়স্করা বের হয়ে প্রাণে বাঁচলেও আগুনে পুড়ে মারা যায় জাকের হোসেনের ২ মেয়ে ও ১ ছেলে।

Advertisements

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরানুল ইসলাম। আগুনে পুড়ে অঙ্গার হয় মো. জিহাদুল ইসলাম (১১), তার দুই ছোট বোন ফৌজিয়া জান্নাত মিম (৯) ও আফিয়া জান্নাত মিতু (৭)।

Advertisements

নিহত শিশুর মা কাজল আক্তার জানায়, রাতে ভাত খেয়ে তিন শিশু একসাথে একটি রুমে ঘুমায়। আমি ১৫ মাসের বাচ্চা নিয়ে আলাদা একটি রুমে ঘুমিয়ে পড়ি। রাত সাড়ে ১১টার দিকে হঠাৎ আগুন দেখে পরিবারের অপর সদস্যরা চিৎকার শুরু করলে ঘুম থেকে উঠে ঘরের বাইরে বের হওয়ার পর দেখি ঘুমে থাকা আমার তিন শিশু আগুনে পুড়ে মারা যায়।

হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরানুল ইসলাম বলেন, রাতেই ঘটনাস্থলে গিয়েছিলাম। উপজেলা প্রশাসনকে জানানোর পর মঙ্গলবার সকালে লাশ দাফনের ব্যবস্থা করা হয়েছে। ইউনিয়ন পরিষদ থেকে নিহত শিশুদের পরিবারকে সহায়তা দেয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন