English

35 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

প্রেমিককে না দেখার যাতনা, হাজীগঞ্জে ছুটে এলেন মালয়েশিয়ান তরুণী

- Advertisements -
Advertisements

এবার প্রেমের টানে চাঁদপুরের হাজীগঞ্জে ছুটে এলেন ২০ বছর বয়সী মালয়েশিয়ান তরুণী নুর আয়েশা। ভালোবাসার মানুষকে আপন করে পেতে ধর্মীয় রীতি মেনে ১৫ সেপ্টেম্বর রাতে ওমর ফারুকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নুর আয়েশা।

Advertisements

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাতে হাজীগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড মকিমাবাদ এলাকায় ধর্মীয় রীতি মেনে হাজীগঞ্জের যুবক ওমর ফারুক ও মালয়েশিয়ান তরুণী নূর আয়েশার সাথে বিয়ে পড়ানো হয়। বিয়েতে উপস্থিত ছিলেন নূর আয়েশার মা, বড় ভাই ও বড় ভাইয়ের স্ত্রীর এবং ওমর ফারুকের অভিভাবক।

বিয়ের আগে ধুমধামে তাদের গায়ে হলুদ দেওয়া হয়।

আয়েশা মালয়েশিয়ার পেনাং শহরের বাসিন্দা। তিনি স্থানীয় একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন এবং পড়ালেখার পাশাপাশি চাকরিও করছেন। গত বুধবার (১৪ সেপ্টেম্বর) ওই তরুণী মালয়েশিয়া থেকে তার মা, বড় ভাই ও বড় ভাইয়ের স্ত্রীকে নিয়ে বাংলাদেশে আসেন।

খোঁজ নিয়ে জানা যায়, জীবিকার তাগিদে ওমর ফারুক সাত বছর আগে মালয়েশিয়ায় যান। সেখানে ফেসবুকে নূর আয়েশার সাথে পরিচয় হয় তার। পরে দুজনে একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। গত চার মাস পুর্বে ওমর ফারুক বাংলাদেশে চলে আসেন। এই চার মাস প্রিয় মানুষটিকে না দেখতে পেয়ে ১৪ সেপ্টেম্বর বাংলাদেশে আসেন নূর আয়েশা।

ওমর ফারুক জানান, সত্যিকারের ভালোবাসা কোনো বাধা মানে না। একই কথা বলেন নূর আয়েশা, দেশে (মালয়েশিয়া) ফিরে দুজনই নতুনভাবে ক্যারিয়ার শুরু করতে করবো।

ভিনদেশি বউয়ের সাথে সম্পর্ক কেমন জানতে চাইলে ওমর ফারুকের মা জানান, পুত্রবধূ কিছু কিছু বাংলা শিখার চেষ্টা করছে। পুত্রবধূর মা, বড় ভাই ও ভাইয়ের স্ত্রী সবাই দারুণ ভালো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন