English

34 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

সুন্দর ও সুস্থ জীবন গঠনে খেলাধূলার গুরুত্ব অপরিসীম: চৌধুরী ফরিদ

- Advertisements -

চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ বলেছেন, সুন্দর ও সুস্থ জীবন গঠনে এবং প্রতিযোগিতামুলক মনোভাব সৃষ্টিতে খেলাধূলার গুরুত্ব অপরিসীম।
১ নভেম্বর ২০২০ রবিবার রাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন (টিসিজেএ), চট্টগ্রাম বছরব্যাপী নানান কর্মসূচীর অংশ হিসাবে আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, যুব সমাজ আজ মাদকাসক্ত ঝুঁকিতে রয়েছে। সুস্থ দেহ, সুস্থ মনমানসিকতা তৈরী ও মাদক থেকে দূরে রাখতে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন নিঃসন্দেহে প্রশংসনীয় উদ্যোগ।
নগরীর নুর আহমদ সড়কের টিসিজেএ মিলনায়তনে সাধারণ সম্পাদক দীপংকর দাশ বাবুর সঞ্চালনায় ও সভাপতি এনামুল হকের সভাপতিত্বে মুজিব শতবর্ষ ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সহ-সভাপতি আলী আকবর।

এসময়ে উপস্থিত ছিলেন, সহ- সাধারণ সম্পাদক এমরাউল কায়েস মিটু, সাংগঠনিক সম্পাদক সঞ্জয় মল্লিক, অর্থ সম্পাদক মোঃ আলমগীর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফুল আলম চৌধুরী মামুন, নির্বাহী সদস্য সাইমুন আল মুরাদ, অমিত দাশ, স্থায়ী সদস্য সুমন গোস্বামী, আবু জাহেদ, রবিউল হোসেন টিপু, বাবুন পাল, হাসান উল্ল্যাহ, সাখাওয়াত হোসেন টিপু, মোঃ পারভেজ রাহমান, আসাদুজ্জামান লিমন, রনি গোমেজ, শীতল মল্লিক, নুর জামান আতিক, আরশাদ আলী প্রমুখ।
খেলায় বিজয়ীদের হাতে ইয়েস কার্ড তুলে দেন প্রধান অতিথি চৌধুরী ফরিদ। এ প্রতিযোগীতায় ক্যারাম, দাবা, লুডু সহ ৫ বিষয়ে ৪৪ জন টিসিজেএ সদস্য অংশ গ্রহন করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন