English

32 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

আজ ভৈরবে লিও ক্লাবের উদ্যোগে মাস্ক ও হ্যান্ডসেনিটাইজার বিতরণ

- Advertisements -
Advertisements

আজ ২৭ মে মঙ্গলবার আন্তজার্তিক যুব সংগঠন লিও ক্লাব অব বেইলি গার্ডেন ভৈরব, জেলা ৩১৫,বি১, বাংলাদেশ এর উদ্যোগে ভৈরব পৌরসভার সামনের সড়কে জনসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ডসেনিটাইজার বিতরণ করা হয়েছে । সকাল এগারোটায় করোনা ভাইরাস প্রতিরোধে পথচারীদের মাঝে মাস্ক পরিয়ে এর উদ্ধোধন করেন ভৈরব পৌরসভার মেয়র ইফতেখার হোসেন বেনু ।

লিও ক্লাব অব বেইলি গার্ডেন এর সভাপতি লিও আব্বাস আহমেদ জয় এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিও শিফা ইসতেগার জিনিয়ার সার্বিক পরিচালনায় এ সময়ে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব রিপোর্টাস ক্লাব ও ইউনিটি ও ভৈরব অনলাইন নিউজ ক্লাবের সভাপতি মোঃআলাল উদ্দিন, মাতৃকা জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক লায়ন কামাল আহমেদ, বাংলাদেশ মানবাধিকার কমিশন ভৈরব পৌর শাখার মহিলা বিষয়ক সম্পাদিকা সাবিনা ইয়াসমিন, লায়ন্স ক্লাব অব বেইলি গার্ডেন ভৈরব এর সেক্রেটারি লায়ন শামীম আহমেদ লিও ক্লাব অব বেইলি গার্ডেন ভৈরব এর প্রতিষ্ঠাকালীন সভাপতি তরিকুল ইসলাম । এ সময় স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করেন, লিও ক্লাব অব বেইলি গার্ডেন ভৈরব এর অর্থ সম্পাদক লিও গোলাম মোহাম্মদ সাবাব, সহ – অর্থ সম্পাদক, লিও মোকলেছ ,নারী বিষয়ক সম্পাদক লিও সেতু রহমান,, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লিও দেলোয়ার হোসেন, লিও ট্রেমার, লিও তারেক আহমেদ, সহ- বোর্ড অব ডিরেক্টর লিও সাব্বির আহমেদ,সহ- টেইল টুস্টার লিও আমজাদ হোসেন, ও মেম্বার লিও মিঠুন আহমেদ। সকাল এগারোটা থেকে দুপুর পর্যন্ত ভৈরব বাজারের পৌরসভার সামনের সড়কে অটোচালক, রিকশা চালক, ঠেলাগাড়ি,চালক, হকার, যাত্রী পথচারীসহ ৩০০ শতাধিক বিভিন্ন মাস্ক বিহীন মানুষের মাঝে উক্ত মাস্ক পরিধান ও হ্যান্ডসেনিটাইজার বিতরণ করা হয়।

Advertisements

উল্লেখ্য যে লিও ক্লাব অব বেইলি গার্ডেন লায়ন্স ক্লাব অব ইন্টারন্যাশনাল এর একটি অঙ্গ সংগঠন হিসেবে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ বি১ বাংলাদেশ এর রিজিয়ন চেয়ারপার্সন লায়ন ডাক্তার বুলবুল আহম্মদ এর নির্দেশনা ও সহযোগিতায় বিভিন্ন সময়ে বৃক্ষরোপণ, রক্তদান, ফ্রি মেডিকেল ক্যাম্প সহ নানা সামাজিক কর্মকান্ড করে থাকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন