English

27 C
Dhaka
বুধবার, নভেম্বর ৩০, ২০২২
- Advertisement -

আশুলিয়ায় একই পরিবারের শিশুসহ তিনজনের মরদেহ উদ্ধার

- Advertisements -
Advertisements
Advertisements

আশুলিয়ার জামগড়া এলাকার ভাড়া বাসার একটি কক্ষ থেকে একই পরিবারের শিশুসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, স্ত্রী-সন্তানকে শ্বাসরোধ করে হত্যার পর নিজে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন স্বামী।
তারা হলেন, কুড়িগ্রাম জেলার ফুলবাগি থানার চর গরুক মন্ডল গ্রামের সবুর আলী (২৮), তার স্ত্রী রোজিনা (২৫) ও মেয়ে সুমাইয়া (৯)। রোজিনা ওই এলাকার ফজর আলীর বাড়িতে ভাড়া থেকে স্থানীয় মেডলার কারখানায় চাকরি করতেন।
শনিবার (৬ নভেম্বর) রাত ১০টার দিকে আশুলিয়ার থানার রূপায়ন মাঠ এলাকার মানসুরা ভিলার টিনসেট কলোনির ৪ নম্বর কক্ষ থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।
স্থানীয়রা জানান, সবুর মিয়া অটোরিকশাচালক। স্ত্রী টাকায় কেনা অটোরিকশা হারিয়ে সংসারে বিরোধের সৃষ্টি হয়। জড়িয়ে পড়েন পারিবারিক কলহে।
পুলিশ জানায়, স্থানীয়দের খবরের ভিত্তিতে জামগড়ার রূপায়ন মাঠ এলাকার ফজর আলীর বাড়ি থেকে একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। এদের মধ্যে সবুর মিয়াকে ঝুলন্ত অবস্থায় ও বাকিদের মরদেহ বিছানা থেকে উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুইদিন আগে স্ত্রী-সন্তানকে শ্বাসরোধে হত্যার পর আত্মহত্যা করেছেন সবুর মিয়া।
আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আল-মামুন বলেন, মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। এ ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন