English

30 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
- Advertisement -

গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তান-স্বামীর পর আজ চলে গেলেন স্ত্রীও

- Advertisements -

মুন্সিগঞ্জ সদর উপজেলার মুক্তারপুরে একটি ভাড়া বাসার গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ হয়ে দুই সন্তান, স্বামীর পর স্ত্রীও মারা গেছেন।

Advertisements

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকালে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত শান্তা খানম কিশোরগঞ্জ জেলা সদরের বয়লা খান বাড়ির কাওসার খানের স্ত্রী। শান্তার স্বামী মুন্সিগঞ্জের আবুল খায়ের গ্রুপে ওয়েল্ডার হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের স্বজনরা জানান, মুন্সিগঞ্জ সদর উপজেলার মুক্তারপুরে একটি ভবনের দ্বিতীয় তলায় কাওসার স্ত্রী-সন্তান নিয়ে থাকতেন। গত বৃহস্পতিবার ভোরে চর মুক্তারপুরের শাহ সিমেন্ট রোডে জয়নাল মিয়ার চারতলা ভবনের দ্বিতীয় তলায় বিস্ফোরণ ঘটে। এ সময় কাওসারের পরিবারের ৪ জনসহ ৫ জন ঘুমন্ত অবস্থায় দগ্ধ হন।

Advertisements

এদিকে শনিবার (৪ ডিসেম্বর) সকালে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কাওসার খান (৩৭)। এর আগে বৃহস্পতিবার রাতে একই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তার ছেলে ইয়াসিন খান (৬) ও মেয়ে ফাতেমা নোহরা খানম (৩)। তার স্ত্রীর অবস্থাও আশঙ্কাজনক ছিল। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) ভোরে শান্তা খানমও মারা যান।

নিহত কাওসার খানের বড় ভাই আব্দুল কাইয়ুম খান জানান, পরিবারটি ধ্বংস হয়ে গেল। সরকারের কাছে আমি এর ক্ষতিপূরণ চাই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন