English

29 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

টিকটক দেখে ফাঁস নেওয়ার খেলা করতে গিয়ে স্কুলছাত্রীর মৃত্যু!

- Advertisements -

কিশোরগঞ্জের কটিয়াদীতে ফাঁস নেওয়ার টিকটক ভিডিও দেখে খেলতে গিয়ে স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। রোববার (২৮ আগস্ট) বিকেলে উপজেলার আচমিতা ইউনিয়নের পূর্ব গাংকুল পাড়া এলাকার ভিজার বাড়িতে এ ঘটনা ঘটে।

Advertisements

নিহত শিক্ষার্থী হুমাইরা (০৮) কটিয়াদী উপজেলা আচমিতা ইউনিয়নের পূর্ব গাংকুল পাড়া গ্রামের খুর্শিদ উদ্দিনের মেয়ে। সে গনের গাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয়য় শ্রেণির শিক্ষার্থী ছিল।

Advertisements

গনের গাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মাহবুবুর রহমান বলেন, রোববার বিকেলে আমার স্কুলের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী হুমাইরা ফাঁস দিয়েছে, বিষয়টি আজ স্কুলে এসে শুনেছি। পড়ে খোঁজ নিতে তাদের বাড়িতে গিয়ে জানতে পারি, টিকটক ভিডিও দেখে হুমাইরা বন্ধুদের সঙ্গে ফাঁস নেওয়ার খেলা খেলছিল। এলাকার শিশুরা আমাকে এমনটিই জানিয়েছে। এ সময় তার মা বাড়ির বাইরে কাজে ছিল। তার বাবা খুবই সহজ-সরল মানুষ। তিনি বারান্দায় ঘুমিয়ে ছিলেন।

এই ফাঁকে হুমাইরা তার ছোট ভাইকে ঘর থেকে বের করে দিয়ে ফাঁসের ভিডিও দেখে অভিনয় করতে গিয়ে হয়তো ফাঁস লেগে মারা গেছে। মা বাইরে থেকে এসে দেখেন ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। তিনি জানালা দিয়ে দেখেন, হুমাইরা ঘরের কাপড় ঝোলানোর বাঁশের সঙ্গে ওড়না দিয়ে ঝুলে রয়েছে। পরে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে। তবে তখন সে জীবিত ছিল না। এ ঘটনায় থানায় মামলা হয়নি এবং লাশ রাতেই দাফন করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন