English

30 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

নারায়ণগঞ্জের ফতুল্লায় ফ্ল্যাট বাড়িতে ভয়াবহ গ্যাস-বিস্ফোরণে ২ জনের প্রাণহানী, আহত ১৫

- Advertisements -
Advertisements
Advertisements

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি পাঁচতলা বাড়ির নিচতলার ফ্ল্যাটে ভয়াবহ গ্যাস বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে ওই বাড়ির ৫টি রুমসহ পাশের আরো দুটি বাড়ির দেয়াল উড়ে গেছে। এসময় মায়া রানী নামে এক নারী ঘটনাস্থলেই নিহত হন। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলা রানী নামে আরো একজন নারী মারা যান। এ ঘটনায় আরো অন্তত ১৫ জন নারী, পুরুষ ও শিশু দগ্ধ হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিক কারো নাম পাওয়া যায়নি।
আজ শুক্রবার ভোরে ফতুল্লার লালখাঁর মোড়ে মোক্তার মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর ৬টার দিকে বিকট শব্দে মোক্তার মিয়ার পাঁচ তলা বাড়ির নিচ তলার ফ্ল্যাটে বিস্ফোরণ ঘটে। এতে পাশের আরো দুটি বাড়ির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। বিস্ফোরণে বাড়ির ৫টি কক্ষের ও পাশের বাড়ির আরো দুটি কক্ষের দেয়াল উড়ে গেছে। ক্ষতিগ্রস্ত কক্ষগুলোতে কয়জন ছিলেন তা কেউ বলতে পারেননি। এর মধ্যে মোক্তার মিয়ার বাড়ির মায়া রানী (৪০) নামে এক নারী ঘটনাস্থলেই দেয়ালচাপায় মারা যান। এ বাড়িতে কতজন আহত হয়েছে তা কেউ বলতে পারছেন না। এছাড়া পাশের সুমির বাড়ির একটি রুমের ভাড়াটিয়া স্বামী, স্ত্রী ও তাদের দুই শিশু সন্তান দেয়ালচাপায় গুরুতর আহত হয়েছেন। তাদের বিভিন্ন হাসপাতালে নেয়া হয়েছে। এ ঘটনার পর থেকে উৎসুক শত শত লোকজন সেখানে ভিড় করেন।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপপরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, রান্না করার গ্যাস কোনো কক্ষে জমে ছিল। তা থেকে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ওই বাড়ির ৫টি রুমের দেয়াল চূর্ণ হয়ে আগুন ধরে গেছে। আমাদের দুটি ইউনিট পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করেছে। আমরা পৌঁছানোর আগেই আহতদের হাসপাতালে নিয়ে গেছেন স্থানীয়রা। এতে ওই বাড়িটিও ঝুকিপূর্ণ বলে ধারণা করা হচ্ছে। তদন্ত করে পরে বিস্তারিত জানানো হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন