English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২০, ২০২৪
- Advertisement -

ভৈরবে আন্তজার্তিক লিও দিবস উদযাপন

- Advertisements -
Advertisements
Advertisements

ভৈরবে আন্তজার্তিক লিও দিবস উদযাপন। এ উপলক্ষে শনিবার রাতে লিও ক্লাব অব বেইলি গার্ডেন ভৈরব এর আয়োজনে স্থানীয় মাতৃকা জেনারেল হাসপাতাল প্রাঙ্গণে আলোচনা সভা, কেককাটা ও ২০২০-২০২১ এর কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়। লিও ক্লাব অব বেইলি গার্ডেন ভৈরব এর সাধারণ সম্পাদক লিও শিফা ইসতেগার জিনিয়া এর পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবগঠিত কমিটির সভাপতি লিও আব্বাস আহমেদ জয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫,বি১,বাংলাদেশ এর রিজিয়ন চেয়ারপার্সন লায়ন ডাক্তার বুলবুল আহম্মদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব রিপোর্টাস ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক ও অনলাইন নিউজ ক্লাবের সভাপতি মোঃ আলাল উদ্দিন। পৌর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও লায়ন্স ক্লাব অব মাতৃকা গার্ডেন, ভৈরব এর সভাপতি মোঃ আলামিন সৈকত।লায়ন্স ক্লাব অব মাতৃকা গার্ডেন, ভৈরব এর
সাধারণ সম্পাদক মিজানুর রহমান সাদ্দাম। মাতৃকা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক লায়ন কামাল আহমেদ, ডাক্তার শামসুজ্জামান সাগর ও সংস্কৃতিকর্মী সাবিনা ইয়াসমিন । আলোচনা সভার প্রধান অতিথি তার বক্তব্যে লিও দিবসের মানবিক সেবার করণীয় সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন। এবং করোনা ভাইরাসের সময় নিজ নিজ অবস্থান থেকে সাধারণ মানুষের সেবা করার আহবান জানান। আলোচনা সভা শেষে নবগঠিত কমিটির সভাপতি ও সম্পাদক সহ সকল কার্যকরী কমিটির সদস্যদের ফুলদিয়ে সংবর্ধিত করেন ও ব্যাজ পরিয়ে দেন । সবশেষে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি টানেন।
সংবর্ধিত ২০২০-২০২১ কার্যকরী কমিটি:
উপদেষ্টাঃ- লায়ন ডা. বুলবুল আহম্মদ। সভাপতি :- লিও আব্বাস আহমেদ জয়। আই.পি.পিঃ- লিও আরাফাত ভূইয়া।
সিনিয়র সহ-সভাপতি :- লিও সাব্বির আহমেদ শিপ্পী। সহ-সভাপতি :- লিও জুয়েল রানা। সহ-সভাপতিঃ-লিও মোঃ আশিকুল ইসলাম।
.
সাধারন সম্পাদক :- লিও শিফা ইসতেগার জিনিয়া।সহ-সাধারণ সম্পাদক :- লিও জুলহাস আহমেদ। সহ-সাধারণ সম্পাদক :- লিও জুমন আহমেদ।
সহ-সাধারণ সম্পাদক :- লিও জাহিদুল ইসলাম হিমেল। অর্থ সম্পাদকঃ- লিও গোলাম মোহাম্মদ সাবাব। সহ-অর্থ সম্পাদকঃ- লিও মোকলেছ।
সহ-অর্থ সম্পাদকঃ- লিও সাকির আলম। তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকঃ- লিও নবী হোসেন। সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকঃ- লিও দেলোয়ার হোসেন। নারী বিষয়ক সম্পাদকঃ- লিও সেতু রহমান। সহ-নারী বিষয়ক সম্পাদকঃ- লিও তানিয়া রহমান। মেম্বারশিপ চেয়ারপার্সন -লিও সাইফুল ইসলাম স্বপন। সহ-মেম্বারশিপ চেয়ারপার্সন -লিও আবিদ হাসান। বোর্ড অব ডিরেক্টরঃ- লিও মামুন আহমেদ । সহ-বোর্ড অব ডিরেক্টরঃ- লিও সাব্বির হোসেন । লিও ট্রেমার :- লিও তারেক আহমেদ । সহ -লিও ট্রেমার :- লিও রিয়াদ। টেইল টুস্টার- ওবায়দুল। সহ-টেইল টুস্টার- লিও আমজাদ হোসেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন