English

31 C
Dhaka
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
- Advertisement -

ভৈরবে নারী উদ‍‍্যোক্তা বিষয়ক কর্মশালার সনদ বিতরন ও দিনব্যাপী প্রদর্শনীর উদ্বোধন

- Advertisements -

মোঃ আলাল উদ্দিন: বাংলাদেশ মহিলা সমিতি ভৈরব শাখার আয়োজনে আজ ১ মার্চ শনিবার সকাল ১১ টায় ভৈরব উপজেলা পরিষদের বঙ্গবন্ধু হলে নারী উদ‍্যোক্তা বিষয়ক কর্মশালার সনদ বিতরণ ও দিনব‍্যাপী প্রদর্শনীর উদ্বোধন করা হয়।

বাংলাদেশ মহিলা সমিতি ভৈরব শাখার সভানেত্রী অধ‍্যাপক উলফতারা জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রয়াত মহামান‍্য রাষ্ট্রপতি আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান ও শহীদ আইভি রহমানের জ‍্যেষ্ঠ কন‍্যা বাংলাদেশ মহিলা সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদিকা নারী নেত্রী তানিয়া বাখ্ত।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস‍্য,শবনম জাহান শিলা, ভৈরব উপজেলা নির্বাহী অফিসার এ কে এম গোলাম মোর্শেদ খান, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, প্রয়াত মহামান্য রাস্ট্রপতির সাবেক একান্ত সচিব মোল্লা শাখাওয়াত, ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ সফিকুল ইসলাম, বাংলাদেশ মহিলা সমিতির কেন্দ্রীয় যুগ্ম সম্পাদিকা শামীমা আক্তার চৌধুরী, কার্যকরী সদস‍‍্য, খাতুন ওয়ালিউন্নেসা, ও ইভা রহমান। এ ছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় মহিলা সংস্থা ভৈরব শাখার চেয়ারম্যান নারী নেত্রী মেহের নিগার শিখা।

আলোচনা সভা শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সমিতির পরিবারের সদস‍্যরা বিভিন্ন নাচ গান আবৃত্তি পরিবেশন করেন। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন ভৈরব মহিলা সমিতির সাধারণ সম্পাদিকা প্রভাষক মাহমুদা খাতূন রুনা।

অনুষ্ঠান শেষে অতিথিগণ বঙ্গবন্ধু হলে শহীদ আইভি রহমান ও ডক্টর নীলিমা ইব্রাহিম কর্নার ঘুরে ঘুরে দেখেন ও ফটোশেসনে অংশ নেন। এরপর দুপুরে প্রধান অতিথি অন‍্যান‍্য অতিথিদের উপস্থিতিতে উপজেলা পরিষদ প্রাঙ্গণে নারী উদ‍্যোক্তাদের দিনব‍্যাপী প্রদর্শনীর উদ্বোধন করেন এবং বিভিন্ন স্টল সমূহ পরিদর্শন করে কেনাকাটায় অংশ নেন। অনুষ্ঠানে ভৈরব মহিলা সমিতি, বিভিন্ন নারী উদ‍্যোক্তা, আওয়ামীলীগের বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন