English

33 C
Dhaka
রবিবার, জুলাই ৩, ২০২২
- Advertisement -

ভৈরবে প্রার্থীদের সাথে নির্বাচনী আচরণবিধি ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

- Advertisements -

কিশোরগঞ্জের ভৈরব উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে ৭টি ইউপি নির্বাচনে প্রার্থীগণের সাথে নির্বাচনী আচরণ বিধি ও আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত।

Advertisements

আজ বুধবার(২২ ডিসেম্বর) বিকেল ৪টায় উপজেলা বঙ্গবন্ধু হলে অনুষ্ঠিত সভায় ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাদিকুর রহমান সবুজের সভাপতিত্বে
আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে নির্বাচনী আচারনবিধি ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ফারজানা খানম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম ,ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রাফিউদ্দীন মোহাম্মদ জুবায়ের জেলা নির্বাচন কর্মকর্তা আশ্রাফুল আলম,জেলা কমান্ড্যান্ট মোস্তাক আহমেদ,ভৈরব সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রেজোয়ান দিপু,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃজুলহাস হোসেন সৌরভ,ভৈরব থানা অফিসার ইনচার্জ মোঃ গোলাম মোস্তফা প্রমূখ।

নির্বাচন অবাধ,নিরপেক্ষ ও শান্তিপূর্ণ হবে কি না প্রার্থীদের এ প্রশ্নের জবাবে জেলা প্রশাসনের পক্ষ থেকে শতভাগ নির্বাচন অবাধ,নিরপেক্ষ ও শান্তিপূর্ণ হওয়ার ব্যাপারে প্রশাসন জিরো ট্রলারেন্স নীতি অনুসরণ করা হবে। সেই সাথে প্রতি ইউনিয়নে একজন করে সার্বক্ষণিক ম্যাজিস্ট্রেট থাকবে।সেই সঙ্গে ভিজিলেন্স টিম ও ষ্ট্রাইকিং ফোর্স থাকবে সার্বক্ষণিক।

Advertisements

এ সময় ৭টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত আসনের মহিলা প্রার্থী ও মেম্বার প্রার্থী ও বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক ও অনলাইন নিউজ পোর্টাল এর সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ভৈরব উপজেলা নির্বাচন কর্মকর্তা প্রলয় কুমার সাহা।

উল্লেখ্য আগামী ২৬ ডিসেম্বর রবিবার ভৈরবের ৭টি ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন