English

21 C
Dhaka
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
- Advertisement -

ভৈরবে রক্তদাতা সংগঠন রক্তকোষের আয়োজনে পিঠা উৎসব

- Advertisements -

শুক্রবার বিকেল ৪টায় স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন রক্তকোষ পরিবারের আয়োজনে ভৈরব উপজেলার বাশগাড়ী জেড রহমান প্রিমিয়ার ব‍্যাংক স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে পিঠা উৎসব ২০২২ উদ্ধোধন করা হয়।

Advertisements

সংগঠনের সভাপতি রাকিবুল ইসলাম আনাসের সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থেকে অত্যন্ত আনন্দঘন পরিবেশে ফিতা কেটে ফাল্গুনী পিঠা উৎসবের উদ্ধোধন করেন,সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট ব‍্যাংকার, ও সংগঠক মাহিনুর রহমান ,রিপোটার্স ক্লাব ও ইউনিটি এবং নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কার্যকরী পরিষদের অন্যতম সদস্য মোঃ আলাল উদ্দিন, জেড রহমান প্রিমিয়ার ব‍্যাংক স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মোঃ ফরিদুল হাসান টুটুল।

এ সময় অন্যান্যেদের মাঝে উপস্থিত থেকে আলোচনায় অংশ নেন ভৈরব কিন্ডার গার্টেন স্কুল এসোসিয়েশনের সভাপতি মোঃ আসাদুজ্জামান বাবুল, নিজে বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের নরসিংদী জেলার এম্বেসেডর সাইফুন্নেছা ইব্রাহিম খান, কোয়ান্টাম ফাউন্ডেশনের ভৈরব শাখার প্রিসেল এর কর্মকর্তা কুদরত ই খোদা রবি, স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন রক্তকোষ এর পরিচালক, সাব্বির আহমেদ শিপ্পি,সিঃ সহ-সভাপতি ইব্রাহিম আহমেদ, প্রবাসী কল‍্যাণ বিষয়ক সম্পাদক রকিবুল হাসান রিপন প্রমূখ। পিঠা উৎসব উপলক্ষে সংগঠনের প্রায় শতাধিক শিক্ষার্থী ও সংগঠনের সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। পিঠা উৎসব কে কেন্দ্র করে অনেক নারী সদস্যরা বসন্তের সাজে সাজতে দেখা যায়।

Advertisements

অনুষ্ঠান শেষে ছনছাড়া এতিম দের মাঝে পিঠা বিতরণ করা হয়।

উল্লেখ্য যে স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন রক্তকোষ পরিবারের একঝাঁক মানবিক গুণাবলী সম্পন্ন শিক্ষার্থী ও সমাজকর্মী নিয়মিত রক্তদানের পাশাপাশি বিভিন্ন সময় তাদের সামাজিক ও মানবিক কর্মকাণ্ডের মাধ্যমে ভৈরবের বিভিন্ন মহলে প্রশংসিত হয়েছেন। সমগ্র অনুষ্ঠানটির সার্বিক ব‍্যবস্হপনায় ছিলেন রক্তকোষের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন