English

20 C
Dhaka
বুধবার, ডিসেম্বর ৭, ২০২২
- Advertisement -

শ্বশুরবাড়ির সেপ্টিক ট্যাংকে পড়ে জামাইসহ ২ জনের মৃত্যু

- Advertisements -

শুক্রবার (৩ সেপ্টেম্বর) মনোহরদীতে শ্বশুর বাড়ির নির্মাণাধীন সেপ্টিক ট্যাংকিতে পড়ে জামাইসহ দুইজনের মৃত্যু হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন আরও একজন।নিহতরা হলেন মনোহরদী উপজেলার খিদিরপুর ইউনিয়নের মনতলা গ্রামের হাসেম মিয়ার ছেলে রাজমিস্ত্রী মো: হাসান (৩০) ও চমান্দালিয়া গ্রামের মিন্টু মিয়ার ছেলে মো: মোবারক (১৬)। গুরুতর আহত একই গ্রামের মিলন মিয়ার ছেলে সবুজ (১৬)।

Advertisements

মৃত্যুর ঘটনা তদারককারী মনোহরদী থানার উপ-পুলিশ পরিদর্শক মো: হারুনুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করেন ও লাশ থানায় আছে বলে জানান।

Advertisements

মনোহরদী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে গেলে মৃত রাজমিস্ত্রী হাসানের স্ত্রী স্বপ্না জানান তার স্বামী মো: হাসান রাজমিস্ত্রীর কাজ করেন। চরমান্দালিয়ায় তার শশুর বাড়িতে সদ্য নির্মিত সেপ্টিক ট্যাংকের ছাদের কাঠ খোলার জন্য শুক্রবার দুপুরে ট্যাংকির ভিতরে প্রবেশ করার সাথে সথে নিচে লুটিয়ে পরে। এ সময় বাড়ির মানুষের ডাক চিৎকারে তাকে উদ্ধার করতে একই গ্রামের অটোচালক মোবারক ও সবুজ ট্যাংকিতে নামলে মোবারক ও সবুজ দুজনই নিচে লুটিয়ে পড়ে।

পরিবারের লোকজন হাসান ও সবুজকে উদ্ধার করে মনোহরদী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জাহিদ হাসান দুজনকেই মৃত ঘোষণা করেন। গুরুতর আহত সবুজকে ভাগলপুল জহিরুল হক মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে তার স্বজনরা জানায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন