English

37 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

ইলিয়াস কাঞ্চনকে নিয়ে শাহজাহান খানের মিথ্যাচারের প্রতিবাদে টংগিবাড়ীতে মানববন্ধন

- Advertisements -

জনপ্রিয় চিত্রনায়ক সমাজ সেবায় একুশে পদকপ্রাপ্ত ইলিয়াস কাঞ্চনকে উদ্দেশ্য করে শাজাহান খানের আপত্তিকর বক্তব্যের প্রতিবাদে নিসচা টংগিবাড়ী উপজেলা শাখার মানববন্ধন হয়েছে। বুধবার ১০ ফেব্রুয়ারি এ মানববন্ধন করেছেন নিসচা টংগিবাড়ী উপজেলা শাখা।

Advertisements

উল্লেখ্য বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটির সম্মেলনে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি সাংসদ শাহজাহান খান, নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে অবাঞ্ছিত ঘোষণা করার হুমকি ও তাঁর বিরুদ্ধে মিথ্যাচার, অশালীন বক্তব্যে নিরাপদ সড়ক চাই (নিসচা) টংগিবাড়ী উপজেলা শাখা মানববন্ধন করে এ প্রতিবাদ ও কঠোর নিন্দা জ্ঞাপন করেছেন।

মানববন্ধন এ নিসচা’র কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও টংগিবাড়ী উপজেলা শাখার সভাপতি এম জামাল হোসেন মন্ডল এর সভাপতিত্বে নিসচা টংগিবাড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ সাইফুর রহমান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই (নিসচা) টংগিবাড়ী উপজেলা শাখার দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম খান, কার্যকরী সদস্য মোফাজ্জল হোসেন, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খান, মোঃ বাবুল শেখ, নাজমুল হাসান, ফারুক মাঝী হাবিবুর রহমান, প্রমুখ।

Advertisements

বিবৃতিতে তাঁরা বলেন, এ ধরনের বক্তব্য প্রদান করলে এর বিরুদ্ধে দেশব্যাপী বুদ্ধিজীবি, অভিভাবক সমাজ, সুশীল সমাজ, সমাজ চিন্তাবিদ, ছাত্রজনতা, সাংস্কৃতিক কর্মীসহ সর্বস্তরের মানুষকে নিয়ে অতীতের মত তীব্র আন্দোলন গড়ে তোলা হবে। তারা বলেন, নিসচার চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ব্যক্তিস্বার্থে কোনকিছু করেন নাই।

সড়ক পরিবহন আইন-২০১৮ প্রণয়ন বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বিষয়টি নিয়ে চিন্তা ভাবনা করার পর এর গুরুত্ব বিবেচনা করে সকলের মতামতে তা প্রণয়নের নির্দেশ দেন। সকলের মতামতে আইনটি পরবর্তীতে জারি করা হয়। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বর্তমান সড়ক পরিবহন মন্ত্রী সাংসদ ওবায়দুল কাদের আইনটি সম্পর্কে সকলকে সচেতন হবার জন্য পরামর্শ দেন। সুতরাং নিসচার চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সম্পর্কে যে বিরুপ মন্তব্য করা হয়েছে তা কখনোও গ্রহণ করা যায় না আমরা মানববন্ধন এ তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন