English

31 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

ভৈরবে পুলিশের বাধাঁর মুখে বিএনপির অবস্থান কর্মসূচী পন্ড

- Advertisements -

মোঃ আলাল উদ্দিন, ভৈরবপ্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলা বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের ১০ দফা দাবিতে অবস্থান কর্মসূচী পালনে পুলিশী বাঁধার মুখে পন্ড হয়ে যায়।

Advertisements

আজ শনিবার (৮ এপ্রিল) বেলা সাড়ে ৩টার দিকে ভৈরব পৌর এলাকার কমলপুরস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে প্রথমে অবস্থান কর্মসূচি পালনের চেষ্টা করে। কিন্তু ভৈরব থানা পুলিশের তীব্র বাধার কারনে উক্ত কর্মসূচি পন্ড হয়ে যায়।পরে নেতা কর্মীরা অফিসের ভিতরে অবস্থান নেন। এবং উপস্থিত সাংবাদিক দিক দের পুলিশী বাধার বিষয় সহ আজকের কর্মসূচির ১০ দফা দাবিতে বক্তব্য প্রদান করেন সংরক্ষিত আসনের সাবেক মহিলা এমপি, লায়লা বেগম, উপজেলা বিএনপির সভাপতি মোঃ রফিকুল ইসলাম,সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম।

পুলিশের বাঁধার মুখে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ -সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মোঃ শরীফুল আলম তার কার্যালয়ে না আসতে পেরে কমলপুর অন‍্য একটি ভবনে উপস্থিত হয়ে সাংবাদিকদের ভৈরব সহ কিশোরগঞ্জে আজকের কর্মসূচিতে পুলিশের বাধা, নেতাকর্মীর আটক সহ ১০ দফা দাবীর বিষয়সমূহ তুলে ধরে বক্তব্য প্রদান করেন। শরীফুল আলম বিদ‍্যুৎ,গ‍্যাস-সহ দ্রব‍্যমূল‍্যের উর্ধ্বগতি, আওয়ামীলীগ সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদ এবং সরকারের পদত্যাগ সহ গণতন্ত্র পুনরুদ্ধারের দাবী জানান।

এ সময় উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি হাজী মোঃ শাহীন সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান যুবদল সভাপতি দেলোয়ার হোসেন সুজন, প্রমূখ।

Advertisements

এ ছাড়াও এ সময় উপজেলা ও পৌঁর বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ মাকসুদুল আলম এর নিকট আজকের কর্মসূচিতে পুলিশের তীব্র বাধা ও বিএনপির কর্মসুচী পন্ড করার কারন জানতে চাইলে তিনি তা অস্বীকার করে বলেন।

আমরা তাদের কোন কর্মসূচি তে কোন প্রকার বাধা দেইনি এবং আমি বিএনপির কোন কর্মসূচির কার্যক্রম আমার চোখেও পড়েনি। এবং পুলিশ টহল যা দেখেছেন তা আমাদের নিয়মিত কার্যক্রমের অংশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন