English

30 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

ভৈরবে বিএনপির আহ্বায়ক কমিটিতে নাম না থাকায় ইউনিয়ন নেতাদের ক্ষোভ

- Advertisements -
Advertisements
Advertisements

ভৈরবে বিএনপি’র নতুন আহ্বায়ক কমিটিতে নাম না থাকায় উপজেলার সাদেকপুর ইউনিয়ন নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশ করেছে। ১৯ ডিসেম্বর শনিবার বিকালে সাদেকপুর ইউনিয়নের মাজার ঘাট এলাকায় বিভিন্নস্তরের নেতাকর্মী ঐক্যববদ্ধ হয়ে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি’র অন্যতম নেতা বীরমুক্তিযোদ্ধা তোফাজ্জল হক।
সাদেকপুর ইউনিয়নয়ন ৬নং ওয়ার্ড বিএনপি’র সাবেক সভাপতি মাখন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাবেক ইউপি সদস্য ও সাদেকপুর ইউনিয়ন বিএনপি সাবেক সভাপতি শওকত আকবর, উপজেলা কৃষক দলের অন্যতম সদস্য আবুল কালাম আজাদ, সাবেক ইউপি সদস্য ও মৌটুপী ৩নং ওয়ার্ড বিএনপি সদস্য আলী আঙ্গুর, সাবেক ইউপি সদস্য ও ২নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাদেকপুর ইউনিয়নের যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি ফয়জুল আলম, সাদেকপুর ইউনিয়নের ছাত্রদল সাবেক সাধারণ সম্পাদক নুরুল আলম প্রমুখ।
এসময় বক্তারা বলেন, আমরা বিএনপি’কে সুসংগঠিত করতে খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার লক্ষে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপি সভাপতি শরীফুল আলম এর নেতৃত্বে মাঠে কাজ করে যাচ্ছি। আমরা দুর্দিনে দলের সাথে ছিলাম, এখনো আছি, ভবিষ্যতেও দলের সাথে থাকব ইনশাআল্লাহ। তবে সাদেকপুর ইউনিয়ন বিএনপি কে শক্তিশালী করে সুসংগঠিত করতে হলে তোফাজ্জল হকের বিকল্প নাই। তাই বীরমুক্তিযোদ্ধা তোফাজ্জল হক’কে নতুন আহ্বায়ক কমিটিতে রাখার জন্যে সকল বক্তা ও সাদেকপুর ইউনিয়নের বিএনপির নেতাকর্মীগণ দাবী জানান।
সমাবেশে তোফাজ্জল হক তার বক্তব্যে বলেন, কেউ মানুক আর না মানুক আমি শরীফুল আলমের নেতৃত্বে চলি। আমি সাদেকপুরে অনেক নেতা কর্মী তৈরী করেছি, কিন্তু আজকে বিএনপি’র পতাকা তলে আমার একটি সম্মান জনক স্থান হবে না এটা আমার জন্য একটি লজ্জা জনক বিষয়। আমি প্রতিজ্ঞা করেছিলাম যতদিন বেঁচে থাকব ততদিন গিয়াস ভাইয়ের সাথে থাকব। কিন্তু আজ গিয়াস উদ্দিন গিয়াস ভাই নেই। সুতরাং আমি এখন বিএনপি’র কেন্দ্রীয় নেতা জেলা বিএনপি সভাপতি শরীফুল আলম এর নেতৃত্বেই চলব। বিএনপি’র একজন সক্রিয় কর্মী হিসেবে কাজ করব। সাদেকপুর ইউনিয়নবাসীর ভালবাসা ও দোয়ায় বাঁচতে চাই। কোন কুচক্রী মহল যদি তা পছন্দ না করে তাতে আমার কিছু যায় আসে না। আজকে দুঃখের সহিত বলতে হয় যে শুধু আমাকে নয়, সাদেকপুর থেকে কোন বিএনপির অভিভাবককে কোন নেতৃত্বে রাখা হয়নি। এটা অত্যন্ত দুঃখ জনক। তবে এতে নিরাশ হবার কিছু নেই। আমরা আমাদের অধিকার আদায়ের জন্য আগামী দিনেও লড়াই-সংগ্রাম ও সভা-সমাবেশ চালিয়ে যাবো। আমরা দলের পরীক্ষিত সৈনিক। আগামী দিনে দলের মাঝে আমাদের সম্মান জনক অবস্থান হবে এটাই আমি আশা করি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন