English

37 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

ভৈরবে মানবকল‍্যাণের প্রতিষ্ঠাবার্ষিকীতে শতাধিক মানবিক স্বেচ্ছাসেবীর অভিভাবক ও সংগঠন সংবর্ধিত

- Advertisements -
Advertisements

মোঃ আলাল উদ্দিন, ভৈরব প্রতিনিধি: আজ ভৈরবে সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠন মানবকল‍্যাণে ভৈরবের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্থানীয় চন্ডিবের মেহের আফরোজ মিলনায়তনে শতাধিক স্বেচ্ছাসেবীর অভিভাবক ও সংগঠনকে সংবর্ধিত করা হয়। সকাল দশটায় সংগঠনের প্রতিষ্ঠাতা রাকিবুল হাসানের সভাপতিত্বে অত‍্যন্ত আনন্দঘন জমকালো আয়োজনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক অঙ্গনের স্বনামধন্য ঔষধ কোঃ বেক্সিমকো ফার্মার উর্ধ্বতন কর্মকর্তা ও ভৈরব কয়লা ব‍্যবসায়ী সমিতির সভাপতি মির্জা সাজ্জাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি ও নিরাপদ সড়ক চাই এর সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন, উপদেষ্টা, সমাজসেবক ও রাজনীতিবিদ শেখ ইসহাক, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক রাকিব রায়হান, সাবেক কাউন্সিলর, মাহিন সিদ্দিকী, অভিনেতা ও পর্যটক সাইদুর রহমান বাবলু, ইত্যাদিখ‍্যাত সমাজকর্মী জুম্মাখান নিয়াজী, রক্তসৈনিক নজরুল ইসলাম, শামসুল হক বাদল, উপদেষ্টা আমির উদ্দিন গাজী।অনুষ্ঠানির সার্বিক পরিচালনায় ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ইকবাল ফারাবী ও তার ৫১ সদস‍্য বিশিষ্ট কার্যকরী কমিটির সহযোদ্ধারা।

Advertisements

অনুষ্ঠানে সংবর্ধিত অভিভাবক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ কে ফুলের শুভেচ্ছা ক্রেষ্ট ও উত্তরীয় পড়িয়ে সম্মাননা জানানো হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি, বিশেষ অতিথি ও অন‍্যান‍্য অতিথিবৃন্দ মানবকল‍্যাণের বিগত একবছরের নানাবিধ মানবিক বিভিন্ন কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করে বক্তব্য রাখেন। এবং সংগঠনের পাশে থেকে সবসময়ই আর্থিক অনুদান প্রদানসহ মানবিক কল‍্যাণে নিজেদের নিয়োজিত রাখার প্রতিশ্রুতি দেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উদযাপন কমিটির আহবায়ক অভিনেতা রওশন জামাল।
এছাড়াও সকাল দুপুর ও রাতে ভৈরবের বিভিন্ন স্থানে হতদরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ করেন মানবকল‍্যাণের যোদ্ধারা

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন