English

26 C
Dhaka
বুধবার, জুন ১৯, ২০২৪
- Advertisement -

ইতালিতে ফ্রোজেন ফুড কোম্পানির কর্মীদের ডিনার পার্টি

- Advertisements -

ইসমাইল হোসেন স্বপন, ইতালি : ইতালিতে তাজা হিমায়িত পণ্যের জন্য বিখ্যাত কোচ (koch) কোম্পানিতে কর্মরত কর্মীদের মিলনমেলা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার (১৫ ডিসেম্বর) রাতে কোম্পানি থেকে কর্মীদের জন্য নৈশভোজের আয়োজন করে মালিকপক্ষ, সেই সাথে বড় দিন উপলক্ষে কোম্পানিতে সব চেয়ে ভাল কাজ করা কর্মীদের পুরষ্কার এবং ক্রিস্টমাস ডে গিফট দেয়া হয়।

Advertisements

বোলজানোর রিটেরফ রেস্টুরেন্টে শতাধিক কর্মীদের উপস্থিতিতে নাচে-গানে আনন্দে মুখরিত হয়ে উঠে নৈশভোজ অনুষ্ঠান।

কোম্পানিটিতে দায়িত্বরত মার্তিন গোজার, টমাসো গোজার অনুষ্ঠান পরিচালনা করেন। কার্রলো পাসুয়েলো সহ অন্যান্যরা এই আয়োজনে সার্বিক সহযোগিতা করেন।

বাংলাদেশি কর্মী ইসমাইল হোসেন স্বপন সহ উপস্থিত সকল কর্মীদের পুরষ্কিত ও সম্মাননা দেয়া হয়।

সবশেষে সকল কর্মীদের মাঝে সুস্বাদু খাবার বিতরণ করা হয়।

Advertisements

বাংলাদেশিদের ভাল কাজের জন্য কোম্পানির মালিকপক্ষ বাংলাদেশিদের ভূয়সী প্রশংসা করেন। কোচ কোম্পানি ১৯৮০ সালে ইতালির বোলজানোতে পিটার গোজার দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল এবং এখনও এটি হিমায়িত খাবারের একটি গর্বিত প্রতিষ্ঠান।

কোচের বিখ্যাত ফুড গুলোর মধ্যে রয়েছে পিৎজা, পাস্তা সহ অন্যান্য। কোচ কোম্পানী পাইকারি বাণিজ্যের সেক্টরে কাজ করে এবং সেই সাথে খুচরা চেইনে অভ্যন্তরীণ এবং বিদেশে কাজ করে।

কোচ (koch) কোম্পানির গুণগত মানের জন্য অস্ট্রিয়া, জার্মানি, সুইজারল্যান্ড, ইংল্যান্ড, নরওয়ে, আয়ারল্যান্ড, স্লোভেনিয়া, ক্রোয়েশিয়া, পোল্যান্ড, হাঙ্গেরি, স্পেন, পর্তুগাল, চেক প্রজাতন্ত্র, ডেনমার্ক, ফ্রান্স, জাপান এবং আমেরিকায় এর শাখা রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন