English

40 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ইতালিতে বাংলাদেশের নব নিযুক্ত রাষ্ট্রদূত মনিরুল ইসলামের সঙ্গে স্থানীয় বাংলাদেশি সাংবাদিকদের মতবিনিময়

- Advertisements -

ইসমাইল হোসেন স্বপন, ইতালি: ইতালি প্রবাসী সাংবাদিকদের ইতিবাচক সাংবাদিকতার মাধ্যমে প্রবাসে বাংলাদেশের সুনাম বৃদ্ধিতে ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন দেশটিতে নব নিযুক্ত রাষ্ট্রদূত মোঃ মনিরুল ইসলাম। রোমে কর্মরত প্রবাসী বাংলাদেশি গণমাধ্যমকর্মীদের সাথে এক মতবিনিময়কালে এই আহ্বান জানান তিনি।

Advertisements

গত বৃহস্পতিবার (২ নভেম্বর) রোমের বাংলাদেশ দূতাবাসের সভাকক্ষে আয়োজিত এই মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন দূতালয় প্রধান মোঃ জসিম উদ্দিন, দূতাবাসের প্রথম সচিব সাইফুল ইসলাম, আসিফ আনাম সিদ্দিকী এবং আশফাক রহমান। এছাড়াও সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন হাসান মাহমুদ, খান রিপন, শাওন আহমেদ, এমডি রিয়াজ হোসেন, আমির হোসেন লিটন, শাহিন খলিল কাউসারসহ রোমে কর্মরত বাংলাদেশী বিভিন্ন টেলিভিশন এবং প্রিন্ট মিডিয়ার কর্মীরা।

Advertisements

এসময় ইতালিতে বাংলাদেশের নব নিযুক্ত রাষ্ট্রদূত মোঃ মনিরুল ইসলাম পজিটিভ সাংবাদিকতা সহ দেশীয় সংস্কৃতির বিকাশে সাংবাদিকদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে বলেন, পজিটিভ নিউজ যেমন মানুষের মনোবলকে বাড়িয়ে দেয় ঠিক তেমনি একটি নেগেটিভ নিউজ সকল পক্ষকে ক্ষতিগ্রস্ত করে। পাশাপাশি সাংস্কৃতিক কর্মকাণ্ড বাড়িয়ে প্রবাসে বাংলাদেশের ইতিহাস ও ঐতিহ্য নতুন প্রজন্মের মাঝে তুলে ধরতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

মতবিনিময় সভায় দূতাবাসে সদ্য চালু হওয়া জাতীয় পরিচয় পত্র বিতরন কার্যক্রমসহ প্রবাসীদের পাসপোর্ট সংশোধন সংক্রান্ত বিভিন্ন প্রশ্নের জবাব দেয়া হয় দূতাবাসের পক্ষ থেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন