English

33 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

ইতালিতে বিএনপির লিফলেট বিতরণ

- Advertisements -

ইসমাইল হোসেন স্বপন, ইতালি: ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনে জনমত তৈরির লক্ষ্যে ইতালি বিএনপির নির্দেশে ভিচেন্সা বিএনপি শাখা লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে।

Advertisements

সোমবার (২৫ ডিসেম্বর) ভিচেন্সা বিএনপির সিনিয়র সহ-সভাপতি শিকদার মোহাম্মদ কায়েস
ও ভিচেন্সা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী সাত্তারের উদ্যোগে লিফলেট বিতরণ ও গণসংযোগ কার্যক্রমে সার্বিক সহযোগিতায় ছিলেন খন্দকার খবির, ইমরান খান, আব্দুল্লা আল মামুন,জাফর আহমেদ,জাহাঙ্গীর আলম,ইসমাইল মীর,আবু সায়েম, জুয়েল ,মনির প্রমুখ।

তামাশা পূর্ণ প্রহসনের দেশ ও জাতিকে ধ্বংসের সামাজিক মর্যাদা নাগরিক সব অধিকার গলাটিপে হত্যা করে ক্ষমতাকে স্থায়ীকরণ করার লক্ষ্যে স্বাধীন সার্বভৌম দেশকে সিকিম বানানোর স্বপ্ন নিয়ে এই ঘৃণিত একতরফা ডামি নির্বাচনকে বয়কটের ডাক দেওয়া হয়েছে।

পুরো বাংলাদেশের আস্তা ও বিশ্বাসের প্রতীক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান এবং ইতালি বিএনপি’র সুযোগ্য নেতৃত্ব বিপ্লবী সাধারণ সম্পাদক ঢালি নাসির উদ্দিন ভাইয়ের নির্দেশনায় নির্বাচন বর্জনের কর্মসূচির অংশ হিসেবে ইতালির ভিচেন্সা প্রবিন্স বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি শিকদার মোঃ কায়েস, ও কাজী সাত্তার সহ খবির খন্দকার, ইমরান খান, জাফর আহমেদ, আবু সায়েম, সাইফুল ইসলাম জুয়েল লিফলেট বিতরণ কর্মসূচি শুরু করেছেন ভিছেন্সা প্রবিন্সের প্রতিটি প্রান্তে।

Advertisements

রোববার (২৪ ডিসেম্বর) আলতে মন্তেকীও তে প্রায় ৩০০ লোকের মাঝে লিফলেট বিতরণ এবং সোমবার (২৫ ডিসেম্বর) ভিছেন্সার থিয়েনে শহরে শত শত লোকের মাঝে লিফলেট বিতরণ ও প্রত্যেক প্রবাসীদের আত্মীয়-স্বজনের মাঝে সচেতনতা বৃদ্ধিতে ভোট বর্জনের জন্য আহ্বান জানান।

এ সময় ভিচেন্সায় সমাজের বিভিন্ন শ্রেণী-পেশীর মানুষ সহ নেতৃত্ব স্থানীয় অনেক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন