English

33 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

উই এর গ্লোবাল চ্যাপ্টার মালয়েশিয়ার মিলনমেলা

- Advertisements -

উই (WE) হল Women and E- Commerce Forum উদ্যোক্তাদের প্লাটফর্ম , যা শুধু বাংলাদেশ নয় এশিয়ার মধ্যে সর্ব বৃহৎ উদ্যোক্তাদের গ্রুপ। উই এর প্রতিষ্ঠাতা মিস নাসিমা আক্তার নিশা। উই প্রতিষ্ঠিত হয় ২৪ শে অক্টোবর ২০১৭ সালে। ১২ লাখ মেম্বার এবং প্রায় ৫ লাখ উদ্দোগতদের নিয়ে এই গ্রুপ।

Advertisements

বাংলাদেশ এর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে যে স্বপ্ন দেখছেন, সেই স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে উই এর প্রেসিডেন্ট মিস নাসিমা আক্তার নিশা কাজ করে যাচ্ছেন আইসিটি মিনস্ট্রি এবং ওমেন এফেয়ার্স এর সহায়তায়। গত ২৮ শে নভেম্বর ২০২১ সালে উই এর গ্লোবাল চ্যাপ্টার মালয়েশিয়া তে হয়ে গেল উই মালয়েশিয়া মিলনমেলা। জমজমাট ভাবে অনুষ্ঠানটি পালন হয় কুয়ালালামপুর এ।

উই মালয়েশিয়া হেড পাপিয়া আক্তার অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠানে কো-হেড উই মালয়েশিয়ার তি য়াশা কাবেজ, কো-অর্ডিনেটর রিজওয়ানা আহমেদ সোনিয়া, ক-অর্ডিনেটর আইরিন আক্তার এবং উই মালয়েশিয়ার অন্য সব নারী উদ্যোক্তারা সবাই পরিবার নিয়ে হাজির হয়েছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বাংলাদেশ ফোরাম এসোসিয়েশনের প্রেসিডেন্ট মোঃ বাশার আহমেদ। ইন্টারনেশনাল ওমেন এফেয়ার্স এর মেম্বার এবং সংগীতশিল্পী ফারহা নাজিয়া সামি। বিডি এক্সপেট ইন মালয়েশিয়ার এক্সিকিউটিভ মেম্বার এবং সংগীত শিল্পী লুবনা আলম।বাংলাদেশ ডিজিটাল ফিল্ম সোসাইটির প্রতিষ্ঠাতা জাফর ফিরোজ।

Advertisements

এই অনুষ্ঠানের পরিপূর্ণতার জন্য বাংলাদেশ উই থেকে স্ট্রিম ইয়ার্ডে জয়েন করেছিলেন উই এর প্রেসিডেন্ট মিস নাসিমা আক্তার নিশা, ভাইস প্রেসিডেন্ট রিজওয়ানা তাজবির, গ্লোবাল এডভাইজার মিস্টার সৌম্য বসু, এক্সপোর্ট এডভাইজার মিস্টার কবির সাকিব, ডিরেক্টর শেখ লিমা এবং ডিরেক্টর ইমানা হক জ্যোতি।

অনুষ্ঠানে মিডিয়া পার্টনার হিসাবে ছিলেন এনটিভি মালয়েশিয়া। এছাড়াও ছিলেন সময় টিভি এবং আর টিভি। শিশু-কিশোরদের বিভিন্ন খেলাধুলা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে শেষ হয় এই মিলনমেলা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন