English

37 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

ওহাইও বিএনপি এর উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

- Advertisements -

গত রবিবার ওহাইও বিএনপি এর উদ্যোগে এক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় । ওহাইওর কলম্বাসে ওহাইও বিএনপির আহবায়ক হাসিবুল হাসান হাবিব এর সভাপতিত্বে ও ওহাইও বিএনপি র ও সদস্য সচিব মনিরুল ইসলাম মনির সন্চালনায় অনুষ্ঠানে ভার্চুয়ালী প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন আমাদের প্রিয় নেতা জনাব আনোয়ার হোসেন খোকন, আফ্রিকা, উওর ও দক্ষিন আমেরিকা সাংগঠনিক সমন্বয়ক এবং সহ আন্তর্জাতিক সম্পাদক জাতীয় নির্বাহী কমিটি,বাংলাদেশ জাতীয়তাবাদী দল , এবং বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন নরসিংদী জেলা বিএনপির সিনিঃ যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা জনাব তোফাজ্জল হোসেন মাষ্টার।

Advertisements

সভায় স্হানীয় নেত্রীবৃন্দের মধ্যে উপস্হিত ছিলেন জাহাঙ্গীর আলম , আরাফাত হোসেন , কামরুল বাবু, সাহাদাত উল্লাহ টিপু, অয়ন রাকিন , মোশারফ হোসেন , মাহমুদজজামান লিমন। উপস্হিত ছিলেন কমিউনিটি নেতা আরাফাত ফয়সাল , তানিয়া সিদ্দিকা প্রিয়া , মিসেস মালিহা, সাংবাদিক লিটন কবীর , মাহবুবুর রহমান, ব্যাবসায়ী ফেরদৌস পারভেজ পরশ, ইমরান আহমেদ বাবু এবং কলম্বাসে বসবাসরত বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সমর্থকবৃন্দ ।

Advertisements

শুরুতে কোরান তেলোয়াত ও দোয়া মাহফিলে শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর আত্মার মাগফেরাত কামনা, বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা, তারেক রহমানের দীর্ঘায়ু ও স্বদেশ ফিরে আসা ও পবিত্র এই মাসে দেশে বিদেশে সকল মুসলিম উম্মার জন্য দোয়া করা হয়।

পরিশেষে সবাইকে রকমারি ইফতার ও নৈশভোজের আয়োজনে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Mohd.shahabuddi
Mohd.shahabuddi
1 year ago

Mas Allah May Allah accept yours Doha. Oh Almighty Allah please remove the mafia queen hashina from the power & put a new democrat government in Bangladesh. Oh Almighty Allah please recover our Madam
khalida Zia from all the diseases & approve her for servicing the country another 20/30 years. Aameen.

Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন