English

25 C
Dhaka
শুক্রবার, মে ১০, ২০২৪
- Advertisement -

গ্রেটার দেউলগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র মেয়াদ আরও এক বছর বাড়লো

- Advertisements -
Advertisements
Advertisements

গ্রেটার দেউলগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে-র বর্তমান কমিটির মেয়াদ আরও এক বছর বাড়ানো হয়েছে। গত ৩১ অক্টোবর রবিবার সন্ধ্যায় করিয়েন্ডার রেস্তোরাঁয় অনুষ্ঠিত গ্রেটার দেউলগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে-র সাধারণ সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
ট্রাস্টের সভাপতি আলহাজ্ব রফিক উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম ও সুলতান আহমেদের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় কোষাধ্যক্ষ মাহবুব আলম গত দুই বছরের আর্থিক প্রতিবেদন উপস্থাপন করেন।
সভায় দীর্ঘ আলোচনায় বলা হয়, কভিড মহামারীর কারণে বিদ্যমান কমিটি সুষ্ঠুভাবে কর্মকান্ড পরিচালনা করতে পারেনি। ট্রাস্টিরা কভিড-১৯ মহামারীর সময় কঠোর পরিশ্রমের জন্য বিদ্যমান কমিটিকে অভিনন্দন জানান।
সভায় সকল ট্রাস্টির মতামত ও পরামর্শের ভিত্তিতে বিদ্যমান কমিটির মেয়াদ আরও এক বছরের জন্য বাড়ানোর প্রস্তাব করলে তা সর্বসম্মতিক্রমে গ্রহণ করা হয়।
সাধারণ সভা শেষ করার আগে রবিবার সকালে পূর্ব দেউলগ্রামের অধিবাসী প্রবীণ মুরুব্বি জনাব শামসুদ্দিন (জফুর)-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং তাঁর রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা আনোয়ার হোসেন। সভার পক্ষ থেকে মরহুমের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করা হয়।
সাধারণ সভায় বক্তৃতা করেন রেডব্রিজ কাউন্সিলের চার্চফিল্ড ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী লিবডেম নেতা মোহাম্মদ অহিদ উদ্দিন, জাতীয় পার্টি যুক্তরাজ্য শাখার আহ্বায়ক এবাদ হোসেন, ইমরান হোসেন, আবদুল হাকিম, হেলাল উদ্দিন, আবদুর রহিম টেকোই, মন্জুর আহমেদ, দুলাল আহমেদ, জাহাঙ্গীর হোসেন, মাহবুব আলম, রওশন আহমেদ, সুহেল আহমেদ, বাইসউদ্দিন , আবদুল আজিজ খাইরুল, আবদুল ফাত্তাহ, শাহেদ আহমেদ, মনোয়ার হোসেন, মঈনুল ইসলাম, হারুনুর রশীদ, মো. আলতাব প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন