English

30 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

ফ্রেন্ডস অফ হার্ট ফাউন্ডেশন ইউকে: ২০ সেপ্টেম্বরের অনুষ্ঠান সফলে লন্ডনে প্রস্তুতি সভা সম্পন্ন

- Advertisements -

লন্ডনের দি রয়েল রিজেন্সি হলে অনুষ্ঠিতব্য, যুক্তরাজ্যের ফ্রেন্ডস অফ ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের সিক্সথ ফ্লোর প্রজেক্টে সহায়তার জন্য, দাতাসদস্যদের ২০ সেপ্টেম্বর সম্মাননা সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান সফল করার লক্ষ্যে আরো একটি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

Advertisements

গতকাল ১৬ আগস্ট সোমবার সন্ধ্যা ৭টায় চ্যানেল এস কনফারেন্স রুমে দ্বিতীয় প্রস্তুতি সভা হয়। এতে চ্যানেল এস-র চেয়ারম্যান ও সিক্সথ ফ্লোর প্রজেক্ট প্রধান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি সভাপতিত্ব করেন। এফএনএইচএফএস-র সেক্রেটারী ও হার্ট ফাউন্ডেশন সিলেটের ইসি মেম্বার মিছবাহ জামাল সভাটি পরিচালনা করেন।

সভায় প্রজেক্ট টিম সদস্য ও হার্ট ফাউন্ডেশন সিলেটের স্থায়ী সদস্যরা আগামী ২০ সেপ্টেম্বরের অনুষ্ঠান কীভাবে সফল করা যায় তার উপর জোরালো মতামত রাখেন। সভায় সকলের মতামতের আলোকে অনুষ্ঠান সূচী ঘোষণা করেন আহমেদ উস সামাদ চৌধুরী জেপি।

সভায় মতামত রাখেন এফএনএইচএফএস-র সিনিয়র ভাইস চেয়ারম্যান লন্ডন বংলা প্রেস ক্লাব প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট মহিব চৌধুরী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ডাক্তার আলাউদ্দিন আহমদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান রফিক মিয়া , ভাইস চেয়ারম্যান মানিক মিয়া, ভাইস চেয়ারম্যান মুহাম্মদ ইছবাহ উদ্দিন, সেক্রেটারী মিছবাহ জামাল, ট্রেজারার আবদাল মিয়া, জয়েন্ট ট্রেজারার গোলাম রব্বানী রুহি আহাদ, স্থায়ী দাতাসদস্য অহিদ উদ্দিন, স্থায়ী দাতাসদস্য দৈনিক অধিকার যুক্তরাজ্যের প্রতিনিধি মুহিব উদ্দিন চৌধুরী, স্থায়ী দাতাসদস্য ডাক্তার চন্দন আলম প্রমুখ।

Advertisements

সভায় নতুন ও পুরাতন দাতাসদস্য সমন্বয়ে আরো সুসংগঠিত করে ফ্রেন্ডস অফ হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেট যাতে দেশের জন্যে পরবর্তী প্রজন্মের কাছে একটি উদাহরণ সৃষ্টি করতে পারে তার উপর গুরুত্বারোপ করেন আলোচকেরা। বক্তারা বলেন, যেহেতু ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন অব বালাদেশ, ওয়ার্ল্ড হার্ট ফেডারেশন, ওয়ার্ল্ড হাইপারটেনশন লীগ, ওয়ার্ল্ড হেল্থ অর্গেনাইজেশনের (WHO) একটি এফিলিয়েটেড বডি, সেহেতু এ কথাটি সম্মানের সাথে মনে রেখে, প্রবাস থেকে দেশের হার্টের রোগীদের সেবার মাধমে সমাজে যাতে মানব সেবায় আরো বেশী অবদান রাখা যায়, তা বিবেচনায় রাখা ভালো। এই ফাউন্ডেশনের যথাযথ সম্মানের সাথে আমাদের প্রজন্মের ছেলেমেয়েরা দাতাসদস্য হয়ে যাতে ইউকে থেকে যুগের পর যুগ অবদান রাখতে পারে সেদিকে গুরুত্বারোপ করেন।

সভায় আসন্ন অনুষ্ঠানকে সফল করার লক্ষ্যে উপস্থিত সবাই নিজ নিজ মতামত প্রদান করেন। প্রজেক্টের প্রধান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি অনুষ্ঠান সফল করার লক্ষ্যে সবার সহযোগিতা কামনা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন