English

34.7 C
Dhaka
বুধবার, মে ২৫, ২০২২
- Advertisement -

অপ্সরা সুহির ও শাফায়েতের ‘শেষটা সুন্দর নয়’

- Advertisements -

বিশ্ববিদ্যালয়ে পড়তে এসে তমার সঙ্গে পরিচয় হয় শুভ’র। শুভ এতিম, অসহায়। তবে অত্যন্ত মেধাবী। বিপরীতে তমা বিত্তশালী পরিবারের আদুরে কন্যা। শুভ’র এমন করুণ অবস্থায় বন্ধুর মতো পাশে দাঁড়ায় তমা।

Advertisements

একে অপরকে ছাড়া যেন চলেই না। ঠিক প্রেম না, তবে প্রেম তো বলে কয়ে আসে না। শুভ ধীরে ধীরে তমাকে নিয়ে আকাশকুসুম ভাবতে শুরু করে। তার ভাবনা ভাবনায় থেকে যায়। তারপর কী হয়? জানতে হলে দেখতে হবে একক নাটক ‘শেষটা সুন্দর নয়’। ছোটপর্দার গুণী নির্মাতা জিএম সৈকতের পরিচালনায় প্রকৃতি এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হয়েছে নাটকটি।

রাজধানীর বিভিন্ন লোকেশনসহ একটি কনভেনশন সেন্টারে ব্যয় বহুল বিবাহ আয়োজনের সেট নির্মাণ করে চিত্রায়ণ ও গানচিত্র ধারণ করা হয়েছে নাটকটির। এটির নাট্যরূপ দেয়ার পাশাপাশি শুভ চরিত্রে অভিনয় করেছেন এসএম শাফায়েত। তমা চরিত্রে দেখা যাবে জনপ্রিয় টিভি অভিনেত্রী অপ্সরা সুহিকে।

Advertisements

আসছে কোরবানি ঈদে প্রকৃতি এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

এ প্রসঙ্গে অপ্সরা সুহি বলেন, “বরাবরের মতোই প্রকৃতি এন্টারটেইনমেন্টের ব্যানারে ব্যতিক্রমী গল্পের নাটক এটি। সামাজিক মূল্যবোধ, দায়িত্বশীলতার পাশাপাশি বেশ কিছু বিষয়ের দারুণ চিত্রায়ণ করেছেন নির্মাতা জিএম সৈকত। ব্যয় বহুল সেট ও জমকালো আয়োজন নাটকের মূল আকর্ষণ। দ্বিতীয়বারের মতো এসএম শাফায়েতের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছি। নতুন হলেও সহশিল্পী হিসেবে খুবই হেল্পফুল তিনি। আসছে ঈদে ‘শেষটা সুন্দর নয়’ আপনাদের জন্য আমাদের উপহার বলা চলে।”

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন